ভিডিও

টেইলরের কনসার্টে ছিল জঙ্গি হামলার আশঙ্কা, বিস্ফোরক উদ্ধার

প্রকাশিত: আগস্ট ০৮, ২০২৪, ০৮:১৮ রাত
আপডেট: আগস্ট ০৮, ২০২৪, ০৮:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : মার্কিন পপ তারকা টেইলর সুইফট। নতুন গানের পাশাপাশি প্রতিবছরই তার বিশ্বজুড়ে থাকে অসংখ্য কনসার্ট। যা নিয়ে ভক্তদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করে। এবার এই শিল্পীর একসঙ্গে তিনটি কনসার্ট বাতিল করা হলো। বাতিলের কারণ হিসেবে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি জানিয়েছে জঙ্গি হামলার আশঙ্কা।

গণমাধ্যমটি জানায় অস্ট্রিয়ায় টেইলর সুইফটের কনসার্টের আয়োজক প্রতিষ্ঠান ব্যারাকুডা মিউজিক শোগুলো বাতিল করা হয়েছে বলে অনলাইনে একটি পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছে। সংস্থার পোস্টে লেখা হয়েছে, ‘আর্নস্ট হ্যাপেল স্টেডিয়ামে পরিকল্পিত হামলার বিষয়ে সরকারি কর্মকর্তাদের কাছ থেকে নিশ্চয়তা পাওয়ার পর আমরা বাধ্য হয়ে সবার নিরাপত্তার কথা মাথায় রেখে পূর্বনির্ধারিত এই তিন শো বাতিল করছি।’ টেলরের কনসার্ট গুলোছিল ইউরোপের দেশ অস্ট্রিয়া। দেশটির রাজধানী ভিয়েনায় ৮ আগস্ট ও ১০ আগস্ট তিন কনসার্ট আয়োজিত হওয়ার কথা ছিল। যা বাতিল হয়ে গেছে।

এ বিষয়ে ভিয়েনায় আয়োজিত সংবাদ সম্মেলনে দেশটির পুলিশ জানায়, তারা ইতোমধ্যেই ১৯ বছর বয়সী এক অস্ট্রিয়ার নাগরিককে গ্রেফতার করেছেন। যে সন্ত্রাসী গোষ্ঠী ‘আইএস’ দ্বারা প্রভাবিত। অস্ট্রিয়ার দক্ষিণা লের তেরনিৎজ থেকে তাকে আটক করা হয়। আটকের পর তার বাড়িতে তল্লাশি করে বিস্ফোরক ও রাসায়নিক উপকরণ পাওয়া গেছে। এছাড়া অপর এক ব্যক্তিকে সন্দেহভাজন হিসেবে ভিয়েনায় থেকে গ্রেফতার করা হয়। এই ঘটনায় এখন পর্যন্ত দুজন গ্রেফতার হয়েছে। এদিকে তিনটি কনসার্টের টিকটই অনলাইনে বিক্রি করে আয়োজক প্রতিষ্ঠান। তাদের পক্ষ থেকে জানানো হয়েছে আগামী ১০ কর্মদিবসের মধ্যে টিকিটের মূল্য ক্রেতাদের কাছে ফিরিয়ে দেওয়া হবে। টেইলর সুইফটের অস্ট্রিয়া কনসার্টি ছিল গত বছরের ১৮ মার্চ থেকে শুরু হওয়া তার ইরাস ট্যুরের একটি অংশ। এই ট্যুরে ইতোমধ্যেই তিনি যুক্তরাষ্ট্র, দক্ষিণ আমেরিকা, এশিয়া ও অস্ট্রেলিয়ায় শো করে এখন ইউরোপে আছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS