ভিডিও

দীর্ঘদিন পর ধারাবাহিকে অপূর্ব

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০৬:৩৭ বিকাল
আপডেট: আগস্ট ১৩, ২০২৪, ০৬:৩৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

নতুন ধারাবাহিক নাটক নিয়ে ফিরছেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। গত কয়েক বছরে একক নাটক ও টেলিছবি নিয়েই চলেছে তার ব্যস্ততা। এবার দীর্ঘদিন পর ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি। নাটকের নাম ‘নীল ঘূর্ণি’। পরিচালনায় সৈয়দ শাকিল। নাটকের গল্পে দেখা যাবে বাদল আন্ডারওয়ার্ল্ডের অঘোষিত ডন। সম্প্রতি সে তার পার্টনার আয়ানকে খুন করে বিশ্বাসঘাতকতার দায়ে। তাকে একদিকে খুঁজছে আয়ানের লোক, অন্যদিকে খুঁজছে ঢাকার পুলিশ প্রশাসন।

শোনা যায়, সে নাকি কক্সবাজার এসে গা-ঢাকা দিয়েছে।  অনিক ও স্পর্শী হানিমুনে এসেছে কক্সবাজার। কিছুদিন হলো তাদের বিয়ে হয়েছে। সারাদিন বিচে ঘোরাঘুরি শেষে রাতে হোটেল রুমে ফিরে স্পর্শীর মাথাব্যথা। অনিক ৫ মিনিটের কথা বলে ওষুধ আনতে বাইরে যায়। কিন্তু দু’ঘণ্টা পেরোনোর পরও যখন ফেরে না, স্পর্শী চিন্তত হয়ে হোটেল ম্যানেজারকে জানায়। বাকি রাত এভাবে দুশ্চিন্তায় কাটে। ভোরেও কোনো খোঁজ পাওয়া যায় না। জলজ্যান্ত একটা মানুষ যেন মুহূর্তে হাওয়া। পৃথিবীতে কিছু অবিশ্বাস্য ঘটনার নজির অতীতে ছিল..এখনো আছে। তারই জের ধরে বাদলের চেহারার সঙ্গে দেখতে অনেকটাই মিল অনিকের। তাই বাদলের অ্যান্টিপার্টি রইসের লোকেরা অনিককে বাদল ভেবে ধরে নিয়ে যায়। এভাবেই এগিয়ে যায় গল্প।

এমন টানটান গল্পের নতুন ধারাবাহিক নাটক ‘নীল ঘূর্ণি’ আরটিভিতে প্রচার হবে আগামীকাল থেকে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ১০টায়। জিয়াউল ফারুক অপূর্ব ছাড়াও এতে  অভিনয় করেছেন জাকিয়া বারী মম, সাজু খাদেম, আরফান আহমেদ, এ্যানি খান, অ্যামেলি হক, ফারুক আহমেদ, রাশেদ মামুন অপু প্রমুখ।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS