ভিডিও

দিল্লির গ্যাং রেপের কথা মনে করিয়ে দিলেন কারিনা

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ০৬:১৭ বিকাল
আপডেট: আগস্ট ১৭, ২০২৪, ০৬:১৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: আন্দোলনের কারণে সারা বিশ্বের সংবাদের শিরোনাম এখন ভারতের কলকাতা। এই শহরের আরজি কর হাসাপাতালে নারী চিকিৎসককে সংঘবদ্ধ ধর্ষণ করে খুনের ইস্যুতে ক্ষোভে, স্লোগানে ফুঁসছে গোটা পশ্চিমবঙ্গ, যা এখন ছড়িয়ে পড়েছে গোটা ভারতে। সাধারণ মানুষের পাশাপাশি টালিউড ও বলিউডের তারকারাও অবস্থান নিয়েছেন আন্দোলনের পক্ষে। এবার কলকাতার এই আন্দোলন আরও বেগবান করতে ২০১২ সালের দিল্লির গ্যাং রেপের কথা মনে করিয়ে দিলেন কারিনা কাপুর খান।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে কারিনার অনুসারীর সংখ্যা ১ কোটি ২০ লাখের বেশি। তাদের উদ্দেশে তিনি একটি ঘটনা মনে করিয়া দিয়েছেন। কালো ব্যাকগ্রাউন্ডে একটি হৃদয় ভাঙার ইমোজি দিয়ে এই অভিনেত্রী লিখেছেন, ‘১২ বছর আগে, একই রকম ঘটনা, একই রকম আন্দোলন, কিন্তু আমরা সবাই এখনো পরিবর্তনের অপেক্ষা করছি।’ এরপর তিনি কলকাতার ঘটনা উল্লেখ করেন। কারিনার এই স্ট্যাটাসে অল্প সময়েই ৩ লাখের বেশি রিয়্যাক্ট পড়ে। তার এমন স্ট্যাটাসের পর বলিউড অভিনেত্রী সারা আলী খান নিজের ইনস্টাগ্রামে এর প্রতিবাদ জানান। নির্মাতা ও প্রযোজক জয়া আখতারও নারীদের নিরাপত্তা ও স্বাধীনতা নিয়ে আওয়াজ তোলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS