ভিডিও

ষষ্ঠ শ্রেণিতে পড়ার সময় ভয়াবহ পরিস্থিতির শিকার হন সেলিনা

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০৭:৪৩ বিকাল
আপডেট: আগস্ট ১৮, ২০২৪, ০৭:৪৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

 বিনোদন ডেস্ক:  আরজি কর কাণ্ডের প্রতিবাদের রেশ পৌঁছেছে মুম্বাই শহরেও। এ পরিস্থিতিতে নিজের এক ভয়াবহ অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন সেলিনা জেটলি। অভিনেত্রীর দাবি, সব সময় নির্যাতিতাকেই কাঠগড়ায় দাঁড় করানো হয়। সমাজমাধ্যমে শৈশবের একটি ছবি পোস্ট করেন সেলিনা। সেই সময়ে তিনি ষষ্ঠ শ্রেণির ছাত্রী। সেখানেই অভিনেত্রী লিখেছেন, ‘নির্যাতিতাকেই দোষ দেওয়া হয় সব সময়। এই সময়ে আমি ষষ্ঠ শ্রেণির ছাত্রী। আমাদের স্কুলের বাইরে কাছেরই এক বিশ্ববিদ্যালয়ের ছেলেরা ভিড় জমাতো। স্কুল থেকে বাড়ি ফেরার সময়ে আমার রিকশার পিছু নিত ওরা।’

সেলিনা জানান, তিনি ভান করতেন যেন তিনি কিছুই বুঝতে পারছে না। কিছু দিন পরেই সেলিনা লক্ষ করেন, ওই ছেলেরা পাথর ছুড়তে থাকে। সেই দেখেও কোনও পথচারী প্রতিবাদ করতে আসেননি বলে জানান অভিনেত্রী। বরং এক শিক্ষক সেলিনাকেই এর জন্য দোষী মানতেন। সেলিনা বলেন, ‘আমার স্কুলের নারী শিক্ষক বলেছিলেন আমি পশ্চিমী কায়দার পোশাক পরি। ঢিলেঢালা পোশাক পরি না। তেল মেখে দুটো বেণী করে চুল বাঁধি না। তাই দোষটা আমারই।’ এর পরেই এক ভয়াবহ অভিজ্ঞতা জানান সেলিনা।

তিনি বলেন, ‘এক দিন স্কুলের রিকশার জন্য আমি অপেক্ষা করছি। তখন এক পুরুষ তার বিশেষ অঙ্গ আমাকে দেখিয়ে চলে যায়। ওই ছোট বয়সে এই অভিজ্ঞতা হয়। বহু বছর ধরে এই ঘটনার জন্য আমি নিজেকে দায়ী করতাম। শিক্ষকের কথা আমার মাথায় ঘুরতে থাকত।’ একাদশ শ্রেণিতে পড়ার সময়েও বিশ্ববিদ্যালয়ের ছেলেরা তাকে হেনস্থা করেছিলেন বলে জানান। তখনও তাকে বলা হয়েছিল, পোশাকের জন্যই নাকি ছেলেরা তার সঙ্গে এই ধরনের আচরণ করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS