ভিডিও

সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিতে চাইছেন আমির খান!

প্রকাশিত: আগস্ট ২০, ২০২৪, ০৭:৫৭ বিকাল
আপডেট: আগস্ট ২১, ২০২৪, ১২:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন প্রতিবেদক : সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিতে চাইছেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান! অভিনেতার এক মন্তব্যে সামাজিকমাধ্যমে শুরু হয়েছে চর্চা। সম্প্রতি অভিনেত্রী রিয়া চক্রবর্তী তার পডকাস্ট শো (‘চ্যাপ্টার ২’) এর নতুন পর্বের প্রথম ঝলক প্রকাশ করেছেন। এই পর্বে তার অতিথি আমির। প্রোমোতে দেখা যাচ্ছে একাধিক বিষয় নিয়ে রিয়ার প্রশ্নের উত্তর দিচ্ছেন আমির। একই সঙ্গে তিনি সিনেমা থেকে সরে দাঁড়ানোর কথাও বলেন।

আমির বলেন, ‘আমাকে এ বার ছবি থেকে সরতে হবে।’ আমিরের মন্তব্য শুনে রিয়া বলেন, ‘মিথ্যে কথা।’ কিন্তু আমির তখনও তার মন্তব্য থেকে সরতে নারাজ। তার কথায়, ‘আমি সত্যি বলছি।’ আমিরের মন্তব্য ছড়িয়ে পড়তেই অনুরাগীদের মধ্যে কৌতূহল দানা বেঁধেছে। এক সময়ের ব্লকবাস্টার হিট ছবি মানেই নাম উঠে আসত আমির খানের। কিন্তু এখন ভাগ্য সহায় হচ্ছে না মিস্টার পারফেকশনিস্টের। দিন কয়েক আগে বাবার অবসর থেকে শুরু করে প্রযোজনা সংস্থার ভবিষ্যৎ নিয়েও বড় ইঙ্গিত দিয়েছিলেন আমির পুত্র জুনেইদ খান।

মুম্বই সংবাদ মাধ্যমকে এক সাক্ষাৎকারে জুনেইদ বলেছিলেন, ‘লাপাতা লেডিসের শুটিংয়ের সময় বাবা আমাকে বারবার বলতেন তিনি অবসর নিতে চান, তাই এই প্রযোজনা সংস্থার দায়িত্বটা যেন আমি সামলাই‌। বাবার কথা রাখতে আমি প্রযোজনা সংস্থায় ঢুকলাম। প্রযোজনা নিয়ে আমার ভাবনা বা চিন্তাধারা একটু অন্যরকম। আমি মনে করি ছবি তৈরির অন্যতম কঠিন দায়িত্ব এটা।

২০২২ সালে মুক্তি পায় আমির অভিনীত ছবি ‘লাল সিং চড্ডা’। ছবিটি বক্স অফিসে ব্যর্থ হয়। তারপর আমির জানিয়েছিলেন, তিনি অভিনয় থেকে দীর্ঘ বিরতি নিতে চান। বর্তমানে সিতারে জমিন পার ছবিতে কাজ করছেন এই অভিনেতা। তবে নতুন করে অভিনেতার বক্তব্যকে কেন্দ্র করে উদ্বিগ্ন  আমিরের ভক্তকূল। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS