ভিডিও

আসছে ইউসুফ-লাবণ্য’র ‘চাইনা হৃদয় ভেঙ্গে যাক’

প্রকাশিত: আগস্ট ২১, ২০২৪, ০৯:৫৪ রাত
আপডেট: আগস্ট ২১, ২০২৪, ০৯:৫৪ রাত
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: ‘চাইনা হৃদয় ভেঙ্গে যাক’ অভি মঈনুদ্দীনের লেখা ও সুর করা প্রথম গান। অভির ইচ্ছে ছিলো এই গানে নিজেই কন্ঠ দেবার। কিন্তু শেষ পর্যন্ত এই গান প্রজন্মের শ্রোতাপ্রিয় সঙ্গীতশিল্পী ইউসুফ আহমেদ খান ও বাংলাদেশের সঙ্গীতাঙ্গনের নতুন আলোচিত সঙ্গীতশিল্পী ইয়াসমিন লাবণ্যের কন্ঠে স্থান পেলো।

এরইমধ্যে রাজধানীর মিরপুরে ইউসুফের নিজস্ব স্টুডিও ‘আহ্বলাদ’-এ গানটির রেকর্ডিং-এর কাজ সম্পন্ন হয়েছে। ইউসুফ আহমেদ খান বলেন,‘ কিছু গান জীবনের সাথে খুউব সম্পৃক্ত হয়ে যায়। এই গানের কথা আমার জীবনের সাথে যেকোনো ভাবেই এতো রিলেটেড তা ভাষায় প্রকাশের নয়। আমি এর আগে অভি ভাইয়ের আমি চাই তোমাকে গানটি গেয়ে ভীষণ আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। কিন্তু নতুন এই গানের প্রতিটি শব্দের সাথে সুরে সুরে যেন আমার মনের ভেতরটা খেলা করে। এই গান শ্রোতাদের ভালো লাগবে। আর লাবণ্য’র কন্ঠটা’কে আমাদের যত্ন করা উচিত। তার কন্ঠটাকে ভালো গানের ক্ষেত্রে কাজে লাগানো উচিত। অভি ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা রইলো আজীবনের জন্য। ’ গানটির সঙ্গীত পরিচালনায় ইউসুফ এবং সঙ্গীতায়োজনে আছে সাউণ্ডহ্যাকার।

ইয়াসমিন লাবণ্য বলেন,‘ এখন পর্যন্ত আমার সঙ্গীত জীবনের শ্রেষ্ঠ গান এটি। গানের কথা, সুর বুকের ভেতর হাহাকার সৃষ্টি করে। গানের কথার কী যে অমায়িক আবেদন আছে, সুরের মধ্যে কী যে মায়া আছে, দরদ আছে তা আসলেই ভাষায় প্রকাশের নয়। এই গান আমার কাছেও সারা জীবনের গান। ধন্যবাদ অভি ভাইকে এমন একটি গানে আমাকে সম্পৃক্ত করার জন্য।’

ইউসুফ আহমেদ খান জানান, শিগগিরই গানটির মিউজিক ভিডিওর কাজ সম্পন্ন করা হবে। শুটিং-এর পর দ্রুতত এডিটিং শেষে গানটি ‘ওয়াই বিটস’ ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে। মিউজিক ভিডিওটি নির্মাণ করভেন টিআই রাফি। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS