ভিডিও

২৩শে আগস্ট সিনেমা হলে হলে মৌ

প্রকাশিত: আগস্ট ২১, ২০২৪, ১০:০০ রাত
আপডেট: আগস্ট ২১, ২০২৪, ১০:০০ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক :  হাল সময়ের গ্ল্যামারাস চিত্রনায়িকা মৌ খান। এরইমধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। এদিকে এক মাসেরও বেশি সময় ধরে  দেশের সার্বিক পরিস্থিতির কারণে নতুন সিনেমা মুক্তি পায়নি। এবার ২৩শে আগস্ট মৌ খান অভিনীত সিনেমা মুক্তির মধ্য দিয়ে এই অবস্থার অবসান হচ্ছে। সিনেমার নাম ‘অমানুষ হলো মানুষ’। পরিচালনা করেছেন  মনতাজুর রহমান আকবর। আর এতে মনোয়ার হোসেন ডিপজলের বিপরীতে অভিনয় করেছেন মৌ খান।

সামাজিক-অ্যাকশন ঘরানার ছবিটি মুক্তি নিয়ে বেশ আনন্দিত মৌ খান। তিনি সিনেমার দু’টি পোস্টার শেয়ার করে ফেসবুকে লিখেছেন, সবাইকে দেখার আমন্ত্রণ রইলো। ছবি প্রসঙ্গে এ অভিনেত্রী লেখেন, বেশ ভালো গল্পের একটি সিনেমা। এতে আমার চরিত্রটিও দারুণ। সবমিলিয়ে সবার ভালো লাগবে বলেই বিশ্বাস। এদিকে মৌ খান অভিনীত আরও একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। নাম ‘বাংলার হারকিউলিস’। এটিও দ্রুত মুক্তি পাবে বলে জানালেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘তবুও প্রেম দামি’। এ ছবিগুলো নিয়েও বেশ আশাবাদী এ অভিনেত্রী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS