ভিডিও

বন্যা মোকাবিলায় আসিফের আহ্বান

প্রকাশিত: আগস্ট ২১, ২০২৪, ১০:০২ রাত
আপডেট: আগস্ট ২২, ২০২৪, ১২:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ভয়াবহ বন্যার কবলে পড়েছে দেশের কয়েকটি জেলা। ফেনীর ফুলগাজী, পরশুরাম ও ছাগলনাইয়ার সব এলাকার মানুষ পানিবন্দি হয়ে পড়েছেন। তলিয়ে গেছে রাস্তা-ঘাট ও বসতবাড়ি। নিরাপদ আশ্রয়ের সন্ধানে বন্যাদুর্গতরা। বিপৎসীমার ৯০ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে মুহুরী, কহুয়া ও সিলোনীয়া নদীর পানি। কিছু এলাকায় মানুষের ঘরের ছাদ ও টিনের চাল ছুঁয়েছে বন্যার পানি। এমন পরিস্থিতিতে আশ্রয় খুঁজছেন বাসিন্দারা।

বন্যাদুর্গতদের জন্য ত্রাণ সহায়তা নিয়ে মাঠে নেমেছে স্থানীয় প্রশাসন ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন। এমতাবস্থায় হাতে হাত রেখে বন্যা মোকাবিলার আহ্বান জানিয়েছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। ফেসবুকে একটি পোস্ট দিয়ে তিনি লিখেছেন, বন্যা অ্যালার্ট। উজানের পানি স্বাগতম, পলি মাটি আমাদের। হাতে হাত রেখে ষড়যন্ত্রের বন্যা মোকাবিলা করব, ইনশাআল্লাহ। গায়কের পোস্টের সাড়া দিয়েছেন নেটিজেনদের অনেকে। তারা যার যার অবস্থান থেকে বন্যা মোকাবিলায় কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS