ভিডিও

আমাকে নিয়ে বাজে মন্তব্য পরেও করতে পারবেন: পূর্ণিমা

প্রকাশিত: আগস্ট ২২, ২০২৪, ০৭:৫৮ বিকাল
আপডেট: আগস্ট ২৩, ২০২৪, ০২:৪৬ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক :  ভারতের পাহাড়ি ঢল আর টানা বৃষ্টিতে বন্যা পরিস্থিতি সৃষ্টি হয়েছে দেশের পূর্বাঞ্চলে। এতে দেশের ফেনী, নোয়াখালী, কুমিল্লা ও মৌলভীবাজারসহ বেশ কিছু অঞ্চলে দেখা দিয়েছে ভয়াবহ বন্যা। বন্যার পানি প্রবেশ করায় জনজীবন বিপর্যস্ত হয়ে পড়ে। পাশাপাশি যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে কয়েক লাখ মানুষ পানিবন্দি হয়েছেন। সামাজিকমাধ্যম থেকে শুরু করে বিভিন্ন মাধ্যমে নিজেদের উদ্ধারের আকুতি জানাচ্ছেন বিনোদন জগতের তারকারা।

এবার ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পূর্ণিমা বৃহস্পতিবার সকাল থেকেই নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একের পর এক জনসচেতনামূলক পোস্ট শেয়ার করে যাচ্ছেন।  যেসব পোস্টে বন্যার্তদের সাহায্যের আহ্বান জানানো হচ্ছে। একই সঙ্গে যারা এখনো প্রতিকূল অবস্থা থেকে উদ্ধার হতে পারেননি, তাদের তথ্যগুলোও তুলে ধরার চেষ্টা করছেন এ অভিনেত্রী।  কিন্তু শিক্ষার্থীদের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন থেকে শুরু করে দেশের সমসাময়িক নানা বিষয়ে শুরু থেকেই নীরব থাকা পূর্ণিমা হঠাৎ করে বন্যার্তদের পাশে দাঁড়ানোয় নেটিজেনদের তোপের মুখে পড়েন।  অনেকেই তার নীরব ভূমিকার সমালোচনায় করেছেন। এ বিষয়গুলো অভিনেত্রীও টের পেয়েছেন। যে কারণে সমালোচকদের উদ্দেশে একটি বার্তাও দিয়েছেন পূর্ণিমা।

 বৃহস্পতিবার সকাল ৯টায় এক স্ট্যাটাসে পূর্ণিমা লিখেছেন আমাকে নিয়ে বাজে মন্তব্য, গালাগালি আপনারা চাইলে পরেও দিতে পারবেন। এই সময় আসুন বন্যার্তদের সাহায্যে এগিয়ে আসি।  পূর্ণিমার সেই পোস্টে অধিকাংশ নেটিজেন একমত পোষণ করে বলেছেন এখন সময় ঐক্যের। একে অন্যের পাশে দাঁড়ানোর। অযথা সমালোচনায় না মেতে পরস্পরকে সহযোগিতা করি।   জানা গেছে, কয়েক দিনের টানা বৃষ্টিতে বাংলাদেশসংলগ্ন ভারতের উত্তর-পূর্বা লীয় ত্রিপুরা রাজ্যে বন্যা দেখা দিয়েছে। এতে ডুম্বুর জলবিদ্যুৎ প্রকল্পের বাঁধ খুলে দিয়েছে ত্রিপুরা রাজ্যসরকার। ফলে গোমতী ও ফেনী নদীর পানি হঠাৎ বেড়ে বাংলাদেশের বিভিন্ন অ ল তলিয়ে গেছে। মুহুরী, কহুয়া ও সিলোনিয়া নদীর পানি বিপৎসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS