ভিডিও

এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম

প্রকাশিত: আগস্ট ২৩, ২০২৪, ১০:২৫ রাত
আপডেট: আগস্ট ২৩, ২০২৪, ১০:২৫ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বন্যায় আক্রান্ত মানুষের পাশে দাঁড়ালেন চলচ্চিত্র তারকা সিয়াম ও অবন্তি দম্পতি। তারা জানালেন, দুজনেই তাদের পুরো মাসের রোজগার দিয়ে দিচ্ছেন ফেনী, নোয়াখালী, কুমিল্লা অঞ্চলের বন্যার্তদের। আজ শুক্রবার (২৩ আগস্ট) বিকেলে এক ভিডিও বার্তায় সিয়াম-অবন্তী এমনটা জানিয়েছেন।

সিয়াম বলেছেন, আজ শুক্রবার (২৩ আগস্ট) এক ভিডিওতে দেখলাম এক ছোট বাবু তার জমানো ১৪,৫০০ টাকা বন্যার্তদের মাঝে দিয়ে দিয়েছে। আমাদের বাংলাদেশের মানুষের ইউনিটিটা আসলে এখানে, এটাই আমাদের বিউটি। আমরা সিদ্ধান্ত নিয়ে এই মাসের ও আগের মাসের ইনকাম পুরোটা ডোনেট করছি।

কিছু টাকা ইতোমধ্যে দিয়েছি, বাকিটা দিতে যাচ্ছি।’ সিয়াম আরও বলেন, ‘ডোনেশনের কথা সরাসরি বলা উচিত না, কিন্তু এখন যদি বলা যায় তাহলে কিছু মানুষ হয়তো উৎসাহিত হয়ে তারাও এগিয়ে আসবেন।

প্রত্যেকের উচিত তার কাছের বা একই পেশার মানুষকে উৎসাহিত করা। আমি অভিনয় পেশায় জড়িত। এখানে অনেকে সামর্থবান রয়েছেন। তাদেরকে বলবো, প্লিজ আপনারা একটা অ্যামাউন্ট বন্যার্তদের ডোনেট করুন। বাংলাদেশের এই সাপোর্টটা এখন দরকার।’ সিয়াম জানান, তিনি ‘গিভ বাংলাদেশ’ স্বেচ্ছাসেবক সংগঠনের মাধ্যমে বন্যার্তদের পাশে আছেন।

সংগঠনটি তার কাছে বিশ্বস্ত এবং পরিচিত। ব্র্যান্ড প্রমোটার (ইনফ্লুয়েন্সার) হিসেবে কাজ করেন সিয়ামপত্মী অবন্তী। ভিডিও বার্তায় বলেন, ‘ভেবেছিলাম এ মাসে কাজ করবো না। কিন্তু পরে মনে হলো যদি কাজ করি তাহলে বন্যাদুর্গতদের হেল্প করবো।

এ কারণে আমার এ মাসের ইনকাম দিয়ে দিচ্ছি। মানুষের পাশে দাঁড়ানোর সঙ্গে আমাদের পশুপাখিদের পাশেও থাকতে হবে। সবাইকে রিকোয়েস্ট করবো, আপনারা সবাই বন্যায় আক্রান্তদের পাশে দাঁড়ান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS