ভিডিও

জনবহুল রাস্তায় হেনস্তার শিকার পায়েল

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ০৮:০২ রাত
আপডেট: আগস্ট ২৪, ২০২৪, ০৮:০২ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক:  আরজি কর হাসপাতালে নারী চিকিৎসক  ধর্ষণ ও হত্যার ঘটনার পর একে একে অনেক তারকাই তাদের সঙ্গে ঘটে যাওয়া হেনস্তার কথা প্রকাশ্যে আনছেন। এই ঘটনার রেশ না যেতেই এবার হেনস্তার শিকার হলেন অভিনেত্রী পায়েল মুখার্জী। তিনি নিজেই সমাজমাধ্যমে লাইভে এসে জানিয়েছেন, এক বাইক আরোহীর সঙ্গে তার গাড়ির সামান্য ধাক্কা লাগে। এর পরেই সেই যুবক চড়াও হয়ে তার গাড়ির কাঁচ ভেঙ্গে দেয়। ভিডিও দেখা মাত্র সঙ্গে সঙ্গে কলকাতা পুলিশের এসিপি অলোক সান্যাল তাকে সুরক্ষা দেওয়ার আশ্বাস জানান সমাজমাধ্যমেই। এবং তিন মিনিটের মধ্যে ঘটনাস্থল থেকে পুলিশ অভিযুক্তকে আটক করে।

জানা যায়, দক্ষিণ কলকাতার সাদার্ন অ্যাভিনিউ দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন পায়েল। আচমকাই দ্রুত গতিতে একটি বাইক এসে পড়ে। সামান্য ধাক্কা লাগে। অভিনেত্রীর দাবি, এর পরেই ওই বাইক আরোহী চড়াও হয়। তাকে গাড়ি থেকে নেমে আসতে বলে। আতঙ্কিত পায়েল গাড়ি থেকে নামতে অস্বীকার করলে সঙ্গে সঙ্গে ঘুঁষি মেরে তার গাড়ির জানালার কাচ ভেঙ্গে দেয় সেই যুবক। আতঙ্কিত অভিনেত্রী লাইভে বলেন, ভাবতে পারছি না, জনবহুল রাস্তায় ভর সন্ধ্যায় এমন ঘটনা ঘটতে পারে! মেয়েদের সুরক্ষা কোথায় পৌঁছেছে? তার ‘লাইভ’ দ্রুুত ছড়িয়ে পড়তেই নড়ে চড়ে বসেন নেটাগরিকেরা। ভিডিওতে পায়েল দেখান, তার গাড়ির ভিতর ভাঙা কাঁচে ভর্তি। অল্পবিস্তর আহত তিনিও। এর পরেই তিনি টালিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS