ভিডিও

ছেলের বাবা হলেন পপতারকা জাস্টিন বিবার

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ০৯:২৯ রাত
আপডেট: আগস্ট ২৪, ২০২৪, ০৯:৩৩ রাত
আমাদেরকে ফলো করুন

ছেলের বাবা হলেন পপতারকা জাস্টিন বিবার। মা হেইলি বিবার ও নবযাতক ভালো আছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ছেলের পায়ের ছবি পোস্ট করে তাকে পৃথিবীতে স্বাগত জানানোর ঘোষণা দিয়েছেন জনপ্রিয় এই গায়ক।

বিবার-হেইলির ছেলে নাম রাখা হয়েছে জ্যাক ব্লুজ বিবার। আজ শনিবার বাংলাদেশ সময় সকালে ইনস্টাগ্রামে বিবার লিখেছেন, ‘আমাদের বাড়িতে স্বাগতম জ্যাক ব্লুজ বিবার’। এর আগে মে মাসে এই তারকা দম্পতি তাদের সংসারে নতুন অতিথি আসার কথা জানিয়েছিলেন। ইনস্টাগ্রামে সাদা পোশাক পরা অন্তঃসত্ত্বা হেইলির ছবি ও একটি ভিডিও প্রকাশ করেছিলেন বিবার।

আরেক পপতারকা সেলেনা গোমেজের সঙ্গে আট বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার পর ২০১৮ সালে মডেল হেইলি রোড বাল্ডউইনকে বিয়ে করেন বিবার। ছয় বছর পর তারা জানালেন দুই থেকে তিন হওয়ার খবর। বিবারের বাবা হওয়ার খবরে উচ্ছ্বসিত তার ভক্তরা। তারকা দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন ভক্ত-অনুরাগীরা। এক কোটির বেশি অনুসারী প্রতিক্রিয়া জানিয়েছেন বিবারের ছেলে ছবিতে।

মাঝে হেইলি-বিবারের দাম্পত্য সম্পর্ক হঠাৎ দোদুল্যমান হয়ে উঠেছিল। তবে শুরুতে দুজনের সম্পর্ক ছিল অত্যন্ত মধুর। এক সাক্ষাৎকারে হেইলি জানিয়েছিলেন, তাদের সংসার কাটছে সিনেমার মতো। দুজনার বোঝাপড়া খুবই ভালো। ফলে সুখেই আছেন তারা। গত জুলাই মাসে ভারতে এসেছিলেন জাস্টিন বিবার। সে সময় সংবাদমাধ্যম জানায় ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানীর ছেলে অনন্তর বিয়েতে গাইতে ১১৭ কোটি টাকা নিয়েছেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS