ভিডিও

খালেদা জিয়াকে হত্যাচেষ্টা মামলায় আসামি জায়েদ খান, জয় ও সাজু খাদেম

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৪, ০৮:১৬ রাত
আপডেট: আগস্ট ২৬, ২০২৪, ০১:১১ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক:  সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পতনের পর আওয়ামীলীগ নেতাকর্মীদের মতোই গা ঢাকা দিয়েছেন শোবিজ অঙ্গনেরও অনেক তারকা। আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে যুক্ত ফেরদৌস আহমেদ, মমতাজ ও রিয়াজের মতো তারকার খোঁজ এখনো মেলেনি।

এরইমধ্যে হত্যাচেষ্টা মামলায় নাম উঠল জায়েদ খান, শাহরিয়ার নাজিম জয় ও সাজু খাদেমের মতো তারকার। ২০১৫ সালের ২০ এপ্রিল বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহরে হামলা করে হত্যাচেষ্টার অভিযোগে চিত্রনায়ক জায়েদ খান, অভিনেতা শাহরিয়ার নাজিম জয়, সাজু খাদেম ৫০ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

রবিবার (২৫ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জাকী আল ফারাবীর আদালতে ব্যান্ড শিল্পী আসিফ ইমাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে অভিযোগটি মতিঝিল থানা পুলিশকে এজাহার হিসেবে গ্রহণ করার নির্দেশ দিয়েছেন। মামলার উল্লেখযোগ্য আসামিরা হলেন শেখ সেলিম, শেখ হেলাল, কর্নেল ফারুক খান, ফজলে নূর তাপস, নিক্সন চৌধুরী, সাইদ খোকন, হাসানুল হক ইনু, রাশেদ খান মেনন, বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিন, সাংবাদিক শাবান মাহমুদ প্রমুখ।  

মামলার অভিযোগে বাদী উল্লেখ করেন, ২০১৫ সালের ২০ এপ্রিল নির্বাচনী প্রচারণার সময় বিএনপির কার্যালয়ের সামনে আয়োজিত পথসভায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হত্যার উদ্দেশ্যে আসামিরা অস্ত্রসহ তার গাড়িবহরে আসামিরা হামলা চালান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS