ভিডিও

আগামীকাল বানভাসীদের জন্য জবির কনসার্ট

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৪, ১১:১২ রাত
আপডেট: আগস্ট ২৭, ২০২৪, ১১:১২ রাত
আমাদেরকে ফলো করুন

বাংলাদেশে চলমান ভয়াবহ বন্যা মোকাবিলায় এগিয়ে এসেছেন সর্বস্তরের মানুষ। শোবিজের মানুষেরাও নানাভাবে যুক্ত হয়েছেন এই প্রচেষ্টায়। আয়োজিত হচ্ছে নানা কনসার্ট। সেই ধারাবাহিকতায় বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় অর্থ সংগ্রহের জন্য চ্যারিটি কনসার্টের আয়োজন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ব্যান্ড মিউজিক অ্যাসোসিয়েশন।

আজ বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদ প্রাঙ্গনে ‘কনসার্ট ফর ফ্লাড ভিকটিম’ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে তারিখ পরিবর্তন করে সেটি আগামীকাল নির্ধারণ করা হয়েছে। এই তথ্য নিশ্চিত করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ব্যান্ড মিউজিক অ্যাসোসিয়েশনের সভাপতি ফয়সাল কবির বলেন, ‘আমাদের মিউজিসিয়ানদের একটা গ্রুপ সোমবার থেকে ফেনীতে কাজ করছে। তাই কনসার্ট একদিন পিছিয়ে নিতে হলো।’

তিনি জানান, কনসার্টে প্রবেশের মূল্য ঠিক করা হয়েছে ২৫০ টাকা। এখন পর্যন্ত প্রায় হাজারেরও বেশি টিকিট বিক্রি হয়েছে। ফয়সাল বলেন, ‘আমরা টিকিটের মূল্য ২৫০ টাকা রেখেছি। তবে কেউ এর বেশি দিয়ে ক্রয় করতে চাইলেও করতে পারবে সেই সুযোগও ছিল। অনেকে বেশি টাকা দিয়েও টিকিট কিনছেন। এটা খুবই ভালো লাগছে।’

আগামীকাল বুধবার (২৮ আগস্ট) বিকেল তিনটায় ‘কনসার্ট ফর ফ্লাড ভিকটিম' শিরোনামে বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদ প্রাঙ্গনে কনসার্টটি অনুষ্ঠিত হবে। কনসার্টে বিনা পারিশ্রমিকে গান গাইবে শিরোনামহীন, সোনার বাংলা সার্কাস, হাইওয়ে,ওউনড, আপেক্ষিক, চান্দের গাড়ি, অ্যাভার্স অব বাংলাদেশ, আর্ট অব হ্যাভেন, এ.কে. রাহুল এন্ড ব্লাক জ্যাং, প্রতিবিম্ব, শেফার্ডস ব্যান্ডদল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS