ভিডিও

যুক্তরাষ্ট্রে ট্রেনে ঘুমন্ত অবস্থায় চারজনকে গুলি করে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ০৩:০০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ০৪:৫৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের শিকাগোতে একটি সাবওয়ে ট্রেনে ঘুমন্ত অবস্থায় চারজনকে গুলি করে হত্যা করা হয়েছে। সংবাদমাধ্যম সিএনএন’র প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় সময় সোমবার (২ সেপ্টেম্বর) সকালে শিকাগো ট্রানজিট ট্রেনে ঘুমন্ত অবস্থায় চারজনকে গুলি করে হত্যা করা হয়। ফরেস্ট পার্কের ডেপুটি চিফ ক্রিস চিন বলেন, নিহতরা সবাই ট্রেনের যাত্রী ছিলেন। ট্রেনটি ফরেস্ট পার্কের উদ্দেশে যাচ্ছিল। ভুক্তভোগীরা গৃহহীন হতে পারে বলে চিন সিএনএনকে বলেছেন। তিনি বলেন, আমরা নিশ্চিতভাবে জানি না তাদের সামাজিক অবস্থান কী। ভিডিওগুলো দেখে বোঝা যাচ্ছে, তারা ট্রেনে ঘুমাচ্ছিলেন।

গুলির ঘটনায় সন্দেহভাজন একজনকে হেফাজতে নেয়া হয়েছে। পুলিশ এই হামলা ও হত্যাকাণ্ডকে একটি বিচ্ছিন্ন ঘটনা এবং উদ্দেশ্যহীন আক্রমণ বলে মনে করছে। সিএনএন বলছে, গোলাগুলির ঘটনার নজরদারি ফুটেজ পর্যালোচনা করতে তদন্তকারীরা শিকাগো ট্রানজিট কর্তৃপক্ষের সঙ্গে কাজ করছে। পুলিশ বলেছে, সন্দেহভাজন ব্যক্তিকে শনাক্ত করতে নজরদারি ভিডিও তাদেরকে সহায়তা করেছে। গুলিবর্ষণের প্রায় দেড় ঘণ্টা পরে তাকে হেফাজতে নেয়া হয়। ক্রিস চিন বলেন, ফরেস্ট পার্ক পুলিশ, শিকাগো পুলিশ এবং সিটিএ এই তিনটি সংস্থা সন্দেহভাজন ব্যক্তিকে শনাক্ত এবং ধরার জন্য একসঙ্গে কাজ করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS