ভিডিও

বাংলাদেশি সমর্থকের ওপর ভারতীয়দের হামলা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৩:৪৬ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৪:৪৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : কানপুর টেস্টের আগেই নিরাপত্তা নিয়ে হুমকি পেয়েছিল বাংলাদেশ। এই পরিস্থিতিতে বাড়তি নিরাপত্তা দিয়ে শুক্রবার মাঠে গড়িয়েছে বাংলাদেশ-ভারত টেস্ট। তবে সেই নিরাপত্তার মাঝেই কানপুরে বাংলাদেশি সমর্থকের ওপর হামলা চালিয়েছে ভারতীয় দর্শকরা।

হামলার শিকার হয়েছেন বাংলাদেশি সমর্থক টাইগার রবি। পরে নিরাপত্তা কর্মীরা তাকে নিরাপদ স্থানে নিয়ে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত প্রাথমিক চিকিৎসা দিতে হাসপাতালে নেওয়া হয়েছে তাকে।

এর আগে, কানপুর টেস্টে বাংলাদেশ দলকে হুমকি দিয়েছিল ‘অখিল ভারত হিন্দু মহাসভা’ নামে ভারতের একটি ধর্মীয় সংগঠন। শুধু কানপুর টেস্ট নয়, গোয়ালিয়রে টি-টোয়েন্টি ম্যাচেও হুমকি দিয়ে ম্যাচের দিন বন্ধের (হরতাল) ডাক দিয়েছে সংগঠনটি। 

যেই হুমকির প্রেক্ষিতে টাইগারদের দেওয়া হচ্ছে তিন স্তরের নিরাপত্তা। বুধবার কঠোর নিরাপত্তা দেখা গেছে কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে। মাঠ জুড়ে ছিল পুলিশের ভিড়। বাংলাদেশ দলকে হুমকির কারণ, শেখ হাসিনা সরকারের পতনের পর বাংলাদেশে হিন্দুদের ওপর অত্যাচার চালানো হয়েছে বলে দাবি সংগঠনটির।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS