ভিডিও

ছুটি না মেলায় অফিসে কাজ করতে করতেই কর্মীর মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৮:৩০ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৮:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। এর প্রেক্ষিতে অফিস থেকে ছুটি নেন সেই কর্মী। অফিসে ফিরে আসার পরও দেখা গেল অসুস্থার রেশ এখনো কাটেনি। ফলে অগত্যা সেই কর্মী অসুস্থতার কারণে অতিরিক্ত আরও দুদিন ছুটি কাটান। পরে ছুটি বাড়ানোর জন্য আবেদন করলে সেটি মানতে নারাজ হন সেই অফিসের ম্যানেজার।

আরও ছুটি কাটালে হারাতে হতে পারে চাকরি, সেই ভয়েই অসুস্থতা নিয়েই কাজে যোগ দান করেন সেই কর্মী। কিন্তু এবার ঘটলো বিপত্তি! কাজে যোগ দেওয়ার ২০ মিনিট পরই হঠাৎ মাটিতে লুটিয়ে পড়েন তিনি। সহকর্মীরা তাকে দ্রুত হাসপাতালে নিলেও ডাক্তার মৃত ঘোষণা করেন।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডের ব্যাংককের দক্ষিণে সামুত প্রকান প্রদেশে। জানা যায়, মৃত ওই কর্মী একজন নারী, তার নাম মে। তিনি ডেলটা ইলেকট্রনিকস কারখানায় চাকরি করতেন। পাকস্থলির জটিলতায় তাকে হাসপাতালে ভর্তি থাকতে হয়।

মেডিকেল সার্টিফিকেট দেখিয়ে ৫ থেকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত তিনি অসুস্থতার জন্য ছুটি নেন। কিন্তু সুস্থবোধ না করায় আরও দুই দিন ছুটি কাটান তিনি। পরে ছুটি আরও বর্ধিত করতে চাইলে মেনে নেননি অফিসের ম্যানেজার। তাই, বাধ্য হয়ে অসুস্থ শরীর নিয়ে কর্মস্থলে আসেন কাজ করতে।

ব্যাংকক পোস্টের বরাত দিয়ে শুক্রবার এক প্রতিবেদনে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এ তথ্য জানায়। তথ্যে আরও জানানো হয়, ৩০ বছর ওই নারী মে হাসপাতালে নেওয়ার পর নেক্রোটাইজিং এন্টারোকোলাইটসে মারা যান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS