ভিডিও

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় দুই পুলিশসহ নিহত ৪

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০১:১৪ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০১:১৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় দুই পুলিশ কর্মকর্তা ও এক দমকলকর্মীসহ চারজন মারা গেছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও এক পুলিশ সদস্য। স্থানীয় সময় রোববার (১৮ ফেব্রুয়ারি) মিনেসোটা অঙ্গরাজ্যে এই ঘটনা ঘটে।

বন্দুক সহিংসতার দেশ যুক্তরাষ্ট্রে প্রতিনিয়ত বন্দুকের হামলায় প্রাণ হারাচ্ছে মানুষ। প্রতিদিনই দেশটির কোথায় না কোথায় ঘটছে বন্দুক সহিংসতার ঘটনা। এরই ধারাবাহিকতায় রোববার মিনেসোটা অঙ্গরাজ্যে ভয়াবহ হামলায় প্রাণ হারালেন দুই পুলিশ কর্মকর্তা ও এক দমকলকর্মীসহ চারজন। 

স্থানীয় প্রশাসনের বরাতে পুলিশ বলছে, একটি বাড়ি থেকে জরুরি ভিত্তিতে সহায়তা চেয়ে ফোন আসার পর দ্রুত সেখানে চলে যান নিরাপত্তা বাহিনীর একটি দল। তবে, তাদের পৌঁছানোর আগেই দমকল বাহিনীর এক কর্মী ঘটনাস্থলে পৌঁছান। পরে ভেতর থেকে তাদের লক্ষ্য করে গুলি চালানো হয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় চারজনের। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় আরও এক পুলিশকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় কর্তৃপক্ষ জানায়, ওই পরিবারকে নিরাপদে সরিয়ে নেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে হামলাকারীরও মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে, তার মৃত্যু কীভাবে হয়েছে তা জানা যায়নি।
 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS