ভিডিও

প্রেমিককে বিয়ে করতে চাওয়ায় মেয়েকে শ্বাসরোধে হত্যা মায়ের

প্রকাশিত: মার্চ ২০, ২০২৪, ০২:৩১ দুপুর
আপডেট: মার্চ ২০, ২০২৪, ০৫:৫৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ঘটনাটি ভারতের হায়দরাবাদের ইব্রাহিমপত্তনম। নিজের পছন্দের পাত্রের সঙ্গে মেয়ের বিয়ে দিতে চান মা। কিন্তু মেয়ে মায়ের সিদ্ধান্ত না মেনে প্রেমিককে বিয়ে করতে বাগ্বিতণ্ডা শুরু হয় দু’জনের মধ্যে। এর এক পর্যায়ে মেয়েকে শ্বাসরোধে হত্যা করে মা। সোমবার (১৮ মার্চ) রাতে এই ঘটনা ঘটে। খবর : এনডিটিভি। 

মঙ্গলবার (১৯ মার্চ) পুলিশ জানিয়েছে, মৃত ওই ১৯ বছর বয়সি তরুণী একটি বেসরকারি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। সোমবার রাতে তার মা তাকে শ্বাসরোধ করে হত্যা করেন। প্রাথমিক তদন্তের পর পুলিশ কর্মকর্তা বলেন, ওই তরুণীর মা ও পরিবারের বাকি সদস্যরা তাকে তাদের এক আত্মীয়ের সঙ্গে বিয়ে দিতে চাচ্ছিলেন। কিন্তু এতে বেঁকে বসেন ওই তরুণী। জানান, প্রেমিককে বিয়ে করতে চান তিনি। পুলিশ কর্মকর্তা আরও বলেন, ওই তরুণী তার প্রেমিকের সঙ্গে ফোনে কথা বললে তার মায়ের সঙ্গে তর্ক শুরু হয়। এরপর তার মা তার শ্বাসরোধ করেন। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। তবে, পরে তার মা এ ঘটনাকে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করছিল। 

পুলিশ আরও জানায়, এ ঘটনার পর মা অজ্ঞান হয়ে পড়েন। তাকে হাসপাতালে নেয়া হয়। ওই মেয়ের ভাই ইব্রাহিমপত্তনম থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS