ভিডিও

চার্জে থাকা মোবাইল বিস্ফোরণে চার ভাইবোনের মৃত্যু

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪, ১২:৫৪ দুপুর
আপডেট: মার্চ ২৫, ২০২৪, ১২:৫৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের উত্তর প্রদেশের মিরুত জেলায় মোবাইল ফোন চার্জে থাকা অবস্থায় বিস্ফোরণে চার ভাইবোনের মৃত্যু হয়েছে। এতে গুরুতর দগ্ধ হয়েছে তাদের মা-বাবাও। শনিবার রাতে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

স্থানীয় পুলিশ জানিয়েছে, কাজের সূত্রে মিরুতের পল্লবপুরম থানা এলাকায় স্ত্রী ও চার সন্তান নিয়ে বাস করেন জনি। হোলির ছুটি থাকায় শনিবার জনি বাড়িতেই ছিলেন ও ঘটনার সময় তার স্ত্রী ঘরের কাজ করছিলেন। তাদের চার সন্তান সারিকা (১০), নীহারিকা (৪), সংস্কর (৬) ও কালু (৪) ঘরের ভিতরে খেলা করছিল। জানা গেছে, মোবাইল চার্জে লাগিয়ে স্ত্রীর সঙ্গে কথা বলছিলেন জনি। ফলে তারা খেয়ালই করেননি সুইচ বোর্ডে স্ফুলিঙ্গ হচ্ছে। হঠাৎ-ই মোবাইল বিস্ফোরিত হয়ে বিছানায় আগুন ধরে যায়। আর সেই আগুনে ঝলসে মৃত্যু হয় চার শিশুর। গুরুতর দগ্ধ হন জনি ও তার স্ত্রী।

স্থানীয় বাসিন্দারা জনি ও তার স্ত্রীকে জীবিত উদ্ধার করতে পারলেও শিশুগুলোকে উদ্ধার করতে পারেনি। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে ও চার শিশুর মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে জানা গেছে, শর্ট সার্কিটের জেরেই মোবাইল ফোনটিতে বিস্ফোরণ ঘটে। আর সেই বিস্ফোরণে ঘরে আগুন ধরে যায়। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS