ভিডিও

বক্তব্যের মাঝেই বাইডেনকে থামিয়ে দিলেন ফিলিস্তিনপন্থিরা!

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪, ১২:৪০ দুপুর
আপডেট: মার্চ ২৮, ২০২৪, ১২:৪০ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : গাজায় ইসরাইলি আগ্রাসনের সমর্থনের জন্য আবারও তোপের মুখে পড়েছে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। মঙ্গলবার (২৭ মার্চ) নর্থ ক্যারোলাইনায় নির্বাচনি প্রচারণায় বক্তব্য দেওয়ার সময় তাকে থামিয়ে ফিলিস্তিনিদের দুর্দশা তুলে ধরে স্লোগান দিতে থাকেন কয়েকজন ফিলিস্তিন সমর্থক।

স্থানীয় সময় মঙ্গলবার রাতে নর্থ ক্যারোলাইনায় নির্বাচনি প্রচারণায় অংশ নেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। তিনি নিজের আমলে যুক্তরাষ্ট্রের সাধারণ মানুষের স্বাস্থ্য সুরক্ষাসহ তার নেয়া বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরছিলেন। ঠিক এ সময়েই বাধে বিপত্তি। গাজার নারী ও শিশুদের হত্যা ও সেখানকার স্বাস্থ্য পরিস্থিতি তুলে ধরে স্লোগান দিতে থাকেন কয়েকজন বিক্ষোভকারী। বক্তব্য দেওয়ার সময় রীতিমত ফিলিস্তিনসমর্থকদের তোপের মুখে পড়েন জো বাইডেন। আন্দোলনকারীদের স্লোগানের কারণে এক পর্যায়ে নিজের বক্তব্য বন্ধ করে দিয়ে কিছুক্ষণের জন্য চুপ থাকেন তিনি। পরে বাইডেন বলেন, গাজার সাধারণ মানুষের স্বাস্থ্য সুরক্ষার জন্য যুক্তরাষ্ট্রের পদক্ষেপ নেয়া উচিত।

এদিন নর্থ ক্যারিলাইনায় বাইডেনের গাড়িবহর যাওয়ার সময় রাস্তার দুপাশেই গাজায় যুদ্ধবিরতির দাবিতে আন্দোলন করেন শত শত মানুষ। এর আগেও বিভিন্ন জায়গায় বেশ কয়েকবার ফিলিস্তিনসমর্থকদের আন্দোলনের কারণে বিড়ম্বনার শিকার হন বাইডেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS