ভিডিও

যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত চার

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪, ০৩:৪১ দুপুর
আপডেট: মার্চ ২৮, ২০২৪, ০৩:৪১ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের ইলিনয় রাজ্যের রকফোর্ড শহরে ছুরিকাঘাতে চারজন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে সাতজন। এদের একজনের অবস্থা গুরুতর। বুধবার (২৭ মার্চ) বিকেলে একটি বাড়িতে ছুরিকাঘাতের এ ঘটনা ঘটে। খবর : বিবিসি 

পুলিশ জানিয়েছে, ফ্লোরেন্স স্ট্রিটের একটি বাড়িতে হামলার ঘটনা ঘটেছে কিন্তু হামলাগুলো একাধিক স্থানে ঘটেছে। হামলার উদ্দেশ্য এখনও স্পষ্ট নয়। নিহতদের দুইজন পুরুষ। তাদের বয়স যথাক্রমে ২২ ও ৪৯ বছর। এছাড়া ১৫ বছর বয়সী এক কিশোরী ও ৬৩ বছর বয়সী এক বৃদ্ধারও রয়েছেন। নিহতদের তিনজন ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নেওয়ার পর একজনের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে ২২ বছর বয়সী একজনকে আটক করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ধারণা করা হচ্ছে, তিনিই হামলাগুলো চালিয়েছেন। 

এক প্রেস ব্রিফিংয়ে রকফোর্ড পুলিশ প্রধান কারলা রেড বলেন, স্থানীয় সময় দুপুর প্রায় সোয়া ১টার দিকে জরুরি ফোন আসে। ঘটনা খুবই ভয়ংকর। হতাহতদের প্রত্যেকের শরীরেই ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ বলেছে, যে এলাকার বাসিন্দাদের ওপর হামলা হয়েছে, সেখানকার সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে। ওই এলাকা নজরদারিতে রাখা হয়েছে।

রকফোর্ডে প্রায় দেড় লাখ মানুষের বসবাস। শিকাগো থেকে ১৪৫ কিলোমিটার উত্তর-পশ্চিমে এর অবস্থান। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS