ভিডিও

বিয়ে করলেন জোড়া লাগা ২ বোন!

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪, ০১:০৬ দুপুর
আপডেট: মার্চ ৩০, ২০২৪, ০৭:১৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : মার্কিন যুক্তরাষ্ট্রের জোড়া লাগা দুই বোন অ্যাবি ও ব্রিটানি হেনসেল বিয়ে করেছেন। তবে তাদের স্বামী একজনই। যুক্তরাষ্ট্রের সবচেয়ে বিখ্যাত জোড়া মাথার যমজ বোন অ্যাবি ও ব্রিটানি হেনসেল মিনেসোটার বাসিন্দা।

মার্কিন সাময়িকী পিপল ম্যাগাজিন জানিয়েছে, এই দুইবোন তিন বছর আগে গোপনে বিয়ে করেছেন মার্কিন সেনা সদস্য জোশ বোলিংকে। তারা বর্তমান শিক্ষকতা পেশায় আছেন। তাদের শরীর এক হলেও মস্তিষ্ক সম্পূর্ণ আলাদা। তাই তাদের ইচ্ছা-অনিচ্ছা, চিন্তাভাবনা আলাদা। এমনকি খাবারের প্রতি ভালোবাসাও আলাদা। হৃৎপিণ্ড, পিত্তাশয় এবং পাকস্থলি আলাদা। তাই ক্ষুধাও আলাদা আলাদা সময়ে পায়। 

১৯৯০ সালে জন্মগ্রহণ করা এই যমজ বোনের বাবার নাম প্যাটি ও মায়ের নাম মাইক। জন্মের সময় যমজ সন্তানদের আলাদা করলে তাদের বাঁচানো যেত না। তাই অপারেশন করে তাদের আলাদা করার সিদ্ধান্ত নেননি তারা। ১৯৯৬ সালে দ্য অপরাহ উইনফ্রে শো এবং লাইফ ম্যাগাজিনের কাভারে উপস্থিতির মাধ্যমে বিশ্বব্যাপী আলোচনায় আসেন অ্যাবি ও ব্রিটানি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS