ভিডিও

নিজের প্যারোডি নাচের ভিডিও শেয়ার করে যা বললেন মোদি

প্রকাশিত: মে ০৭, ২০২৪, ০৯:৫৭ রাত
আপডেট: মে ০৭, ২০২৪, ০৯:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ভারতে চলছে তৃতীয় দফা লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ। এর মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের নাচের একটি ভিডিও শেয়ার করলেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভিডিওটিতে তাকে বিশেষ ভঙ্গিমায় হাঁটতে ও নাচতে দেখা যাচ্ছে, যা নিয়ে তোলপাড় নেটদুনিয়া। এই ভিডিওতে নিজেকে নাচতে দেখেই নাকি মজা পেয়েছেন ভারতের প্রধানমন্ত্রী।

সেই নাচের ভিডিও নিজেই শেয়ার করে মোদি লিখেছেন, ‘আপনাদের সবার মত, নিজেকে নাচতে দেখে আমিও মজা পেলাম।‘ তিনি আরও বলেন, ‘ভরা ভোটের মৌসুমে এই ধরনের সৃজনশীলতা সত্যিই আনন্দ দেয়।‘ যদিও ভিডিওটি সত্যিকারের নয়। তৈরি করা। কৃত্রিম বুদ্ধিমত্তার সাহায্যে এক গায়কের মুখে মোদির মুখ জুড়ে দিয়ে তৈরি করা হয়েছে ভিডিওটি। ভিডিওটি প্রথমে এথেয়িস্ট কৃষ্ণ নামের একটি এক্স হ্যন্ডেল থেকে শেয়ার করা হয়েছিল। এর সঙ্গে ক্যাপশনে লেখা ছিল, ‘এই ভিডিওটি পোস্ট করছি, কারণ আমি জানি এর জন্য ‘ডিক্টেটর’ আমাকে গ্রেফতার করবে না।’ কিন্তু নির্বাচনের মধ্যে মোদি কেন নিজের নাচের স্পুফ ভিডিও শেয়ার করলেন? রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, এর পিছনেও রয়েছে রাজনীতি। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS