ভিডিও

চিকিৎসার অর্থ নেই, আইসিইউ রুমে ঢুকে স্ত্রীকে হত্যা করলেন স্বামী

প্রকাশিত: মে ০৭, ২০২৪, ১০:০৬ রাত
আপডেট: মে ০৭, ২০২৪, ১০:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : চিকিৎসা করানোর সামর্থ্য এবং হাসপাতালের বিল দেওয়ার অর্থ না থাকায় নিজের স্ত্রীকে হত্যা করেছেন এক স্বামী। গত শুক্রবার যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্টারপয়েন্ট হাসপাতালে এ ঘটনা ঘটে। তিনি তার অসুস্থ স্ত্রীকে হাসপাতালের বেডে শুয়ে থাকা অবস্থায় শ্বাসরোধ করে হত্যা করেন। এরপর হাসপাতালটির কর্মীরা পুলিশকে এ ব্যাপারে অবহিত করে। তারা জানায়, ওই নারী আইসিইউতে ছিলেন এবং তার ডায়ালাইসিস চলছিল। আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনী জানিয়েছে, ওই নারীর স্বামীর নাম রনি উইগস। তিনি হাসপাতালের বেডে তাকে শ্বাসরোধ করেন। এছাড়া তার নাক ও মুখও চেপে ধরেন যেন তিনি চিৎকার করতে না পারেন। যখন পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় তখন ওই নারী আর নড়াচড়া করছিলেন না। তা সত্ত্বেও তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

কিন্তু পরবর্তীতে সেটি খুলে দেওয়া হয়। হাসপাতালের কর্মীরা জানিয়েছেন, স্ত্রীকে হত্যার পর ওই পাষন্ড স্বামী চিৎকার করে বলতে থাকেন, “আমি তাকে হত্যা করেছি। আমি তার শ্বাসরোধ করেছি।” ওই স্বামী পুলিশের কাছে স্বীকার করেছেন তিনি আর্থিক ও মানসিক দুরাবস্থার মধ্যে দিয়ে যাচ্ছিলেন। আর এ কারণে স্ত্রীকে হত্যার সিদ্ধান্ত নেন। তিনি পুলিশকে আরও জানিয়েছেন, এর আগে যখন তার স্ত্রী হাসপাতালে ভর্তি হয়েছিল তখনও তিনি তাকে দুইবার হত্যার চেষ্টা চালিয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS