ভিডিও

গাজায় ইসরাইলি হামলায় গর্ভবতী নারীসহ প্রাণ গেলো ১৮ জনের

প্রকাশিত: মে ২২, ২০২৪, ০৩:৫৬ দুপুর
আপডেট: মে ২২, ২০২৪, ০৩:৫৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : গাজায় ইসরাইলের আলাদা দুটি হামলায় এক গর্ভবতী নারী ও তার অনাগত শিশুসহ অন্তত ১৮ জন নিহত হয়েছেন।এক প্রতিবেদনে কাতারভিত্তিক সংবামাধ্যম আল জাজিরা জানিয়েছে, মধ্য গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি বোমা হামলায় এক গর্ভবতী নারী ও তার অনাগত সন্তানসহ ১০ ফিলিস্তিনি নিহত হয়েছেন। এ ছাড়া গাজা সিটিতে আলাদা হামলায় নারী ও শিশুসহ আরও ৮ জন নিহত হয়েছেন।

ফিলিস্তিনি বার্তা সংস্থা ওয়াফা বলেছে, নুসেইরাত শরণার্থী শিবিরের আল-জাওয়াইদা এলাকায় বাস্তুচ্যুত লোকদের ভিড়ে বোমা হামলা চালায় ইসরাইল। একজন চিকিৎসকের উদ্ধৃতি দিয়ে সংস্থাটি বলেছে, শহরের দারাজ এলাকায় ইসরাইলি ক্ষেপণাস্ত্র হামলায় চার ফিলিস্তিনি নিহত হয়েছেন, যার মধ্যে একটি শিশুও রয়েছে, যার বয়স এখনও এক বছর পূর্ণ হয়নি। অন্যদিকে শহরের তুফাহ পাড়ায় আরেকটি ক্ষেপণাস্ত্র হামলায় দুই নারী ও এক শিশুসহ আরও চারজন নিহত হয়েছেন।

স্বাস্থ্য মন্ত্রণালয় বলেছে, ইসরাইলি হামলায় গত ২৪ ঘণ্টায় ৮৫ জন নিহত এবং আরও ২০০ জন আহত হয়েছেন। অনেক মানুষ এখনও ধ্বংসস্তূপের নিচে এবং রাস্তায় আটকা পড়ে আছেন। কারণ, উদ্ধারকারীরা তাদের কাছে পৌঁছাতে পারছেন না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS