ভিডিও

স্বামীকে ঘরবন্দী করে আগুন দিলেন স্ত্রী!

প্রকাশিত: মে ২৭, ২০২৪, ০৯:১৭ রাত
আপডেট: মে ২৭, ২০২৪, ০৯:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : স্বামীকে ঘরের মধ্যে তালাবদ্ধ করে বাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরূদ্ধে। এতে আগুনে ভস্মীভূত হয়েছে পুরো বাড়ি। পাশাপাশি পুড়ে ছাই হয়েছে সমস্ত আসবাবপত্র থেকে বারান্দায় রাখা মোটর সাইকেলও। তবে ভাগ্যক্রমে প্রাণে বেঁচেছেন স্বামী।

ভারতের পশ্চিমবঙ্গের বীরভূমের নলহাটি থানার হাজারপুর গ্রামে ঘটেছে এ ঘটনা।ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, গতকাল রোববার এমন ঘটনা ঘটেছে। আগুনের শিখা আর ধোঁয়া দেখে গ্রামবাসীরা ওই বাড়ির কাছে ছুটে যান।

তারা আগুন নেভানোর কাজে সাহায্য করেন। সেইসঙ্গে খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকল বাহিনী। ভুক্তভোগী মান্নার শাহ’র আভিযোগ, তিনি বাড়িতে ঘুমিয়ে ছিলেন। সেই সময় তার স্ত্রী রোজিনা বিবি বাইরে থেকে দরজা বন্ধ করে তালা লাগায়।

এরপর বাড়িতে আগুন ধরিয়ে পালিয়ে যান। সাংসারিক অশান্তি থেকে স্ত্রী ওই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। এদিকে এই ঘটনার পর থেকেই রোজিনার খোঁজ আর পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় স্থানীয় পুলিশ তদন্তে নেমেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS