ভিডিও

মাঝ আকাশে বিমান যাত্রীর কান্ড...

প্রকাশিত: মে ৩০, ২০২৪, ০৯:০৩ রাত
আপডেট: মে ৩০, ২০২৪, ০৯:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : উড়ন্ত বিমানে ভরপুর যাত্রীদের সামনে নগ্ন হয়ে গিয়েছিলেন এক যাত্রী। তার উদ্দেশ্য ছিল বিমানটিকে গন্তব্যের দিকে যেতে না দিয়ে আবারও প্রারম্ভিক স্টেশনে ফিরে যেতে বাধ্য করা। সেটা করতে তিনি অবশ্য সফল হয়েছেন। তবে অবতরণের পরপরই পুলিশ তাকে গ্রেফতার করেছে।  ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার অভ্যন্তরীণ একটি ফ্লাইটে। ফ্লাইটটি দেশটির পার্থ থেকে মেলবোর্নের দিকে যাচ্ছিল। সেই ফ্লাইটেই এক যাত্রী দুই সারি সিটের মাঝে গিয়ে কাপড়চোপড় খুলে নগ্ন হয়ে পড়েন এবং পাইলট কেবিনের দিকে এগিয়ে যেতে থাকেন।

এ সময় একজন ফ্লাইট অ্যাটেনডেন্ট তাকে বাধা দিতে চাইলে সেই যাত্রী তাকেও মারধর করে শুইয়ে ফেলেন। পরে অপর এক যাত্রী সেই নগ্ন ব্যক্তিকে পাকড়াও করেন। পুলিশ জানিয়েছে, সোমবার রাতে অস্ট্রেলিয়ার ভার্জিন অস্ট্রেলিয়ার ফ্লাইট ভিএ-৬৯৬ পার্থ থেকে মেলবোর্নের দিকে যাত্রা করেছিল। কিন্তু তাতে অবশ্যই ফ্লাইটটি মেলবোর্নে যেতে পারেনি। নিরাপত্তার স্বার্থে ভার্জিন অস্ট্রেলিয়ার সেই ফ্লাইট পার্থে ফিরে আসে। সেখানেই তাকে পুলিশ গ্রেফতার করে এবং হাসপাতালে নেয় তার মানসিক অবস্থা যাচাই করার জন্য ঠিক কী কারণে ওই ব্যক্তি এমন আচরণ করেছেন, তা জানা যায়নি। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS