ভিডিও

বিমানবালার পায়ুপথে মিললো এক কেজি স্বর্ণ

প্রকাশিত: জুন ০২, ২০২৪, ১২:৫৪ দুপুর
আপডেট: জুন ০২, ২০২৪, ১২:৫৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস এয়ারলাইন্সের একজন বিমানবালার পায়ুপথে ৯৬০ গ্রাম সোনা পাওয়া গেছে। সোনা চোরাচালানের অভিযোগে তাতে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি জানিয়েছে রাজস্ব গোয়েন্দা অধিদফতর (ডিআরআই)।

রাজস্ব গোয়েন্দা অধিদফতরের (ডিআরআই) বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানায়, শুক্রবার (৩১ মে) ভোরে মাস্কাট থেকে আসা এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের একটি বিমান থেকে সুরভী খাতুন নামের ২৬ বছর বয়সী এক ভারতীয় বিমানবালাকে গ্রেফতার করা হয়েছে। তিনি ভারতের কলকাতার বাসিন্দা।

এর আগে, ডিআরআই ভারতীয় এয়ারলাইন্স এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের দুইজন কেবিন ক্রু সদস্যকে সোনা পাচারের অভিযোগে গ্রেফতার করে। পরে সোনা চোরাচালানের সঙ্গে জড়িত থাকার সন্দেহে বাকি ত্রুদের ওপরও তল্লাশি চালানো হয়। এসময় বিমানবালা সুরভী খাতুনকে একই বিমান থেকে প্রমাণসহ গ্রেফতার করে ডিআরআই। এছাড়াও সুরভী খাতুনের সিনিয়র সহকর্মীকে এ চোরাচালানের মূল পরিকল্পনাকারী সন্দেহে গ্রেফতার করা হয়েছে।

সোনা চোরাচালানের আর কেউ জড়িত আছে কি না এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। তবে এয়ারলাইন্সের আরও কয়েকেজন কেবিন ক্রুকে এর সঙ্গে জড়িত বলে সন্দেহ করা হচ্ছে। তদন্ত আরও জোরদার করেছে ডিআরআই।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS