ভিডিও

ট্রাম্পের জেল চান পর্নো তারকা

প্রকাশিত: জুন ০২, ২০২৪, ১০:১৭ রাত
আপডেট: জুন ০২, ২০২৪, ১০:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : আদালতে যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প দোষী সাব্যস্ত হওয়ার পর তার জেল দাবি করেছেন সাবেক পর্নো তারকা স্টর্মি ডানিয়েলস (৪৫)। এবার প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দল থেকে প্রার্থী ডনাল্ড ট্রাম্প। তাকে স্টর্মি ডানিয়েলস সতর্ক করে বলেছেন, এই প্রেসিডেন্ট প্রার্থী পরিপূর্ণভাবে এবং আক্ষরিক অর্থে বাস্তবতার বাইরে।

উল্লেখ্য, স্টর্মি ডানিয়েলসের অভিযোগ তার সঙ্গে ডনাল্ড ট্রাম্প শারীরিক সম্পর্ক স্থাপন করেছিলেন। তারপর ২০১৬ সালে প্রথম তিনি প্রেসিডেন্ট প্রার্থী হন। সে সময় স্টর্মি ডানিয়েলস যাতে এই সম্পর্ক নিয়ে মুখ না খোলেন সে জন্য তাকে এক লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন ট্রাম্প। এ অভিযোগের সঙ্গে মোট ৩৪টি অভিযোগেই ট্রাম্পকে দোষী সাব্যস্ত করেছে আদালত।

স্টর্মি ডানিয়েলস বলেছেন, আমি মনে করি ট্রাম্পকে জেল দেয়া উচিত। কিছু কমিউনিটি সার্ভিসে কাজ করতে দেয়া উচিত। নিউ ইয়র্কের আদালত তার সাক্ষ্যকে বিশ্বাস করে ট্রাম্পকে দ্রুততার সঙ্গে অভিযুক্ত করেছে, এটা দেখে স্টর্মি ডানিয়েলস বিস্ময় প্রকাশ করেছেন। তিনি মনে করেন, এ জন্য ট্রাম্পের সমর্থকদের কাছ থেকে তিনি হত্যার হুমকি থেকে মুক্তি নাও পেতে পারেন।

ট্রাম্পের সে সময়কার আইনজীবী মাইকেল কোহেন তাকে অর্থ দিয়েছেন, এ নিয়ে যখন থেকে তিনি মুখ খুলেছেন, তখন থেকেই এমন হুমকি পাচ্ছেন ডানিয়েলস। তিনি বলেছেন, আদালতে আমি পুরো সময়ই সত্য কথা বলেছি। বিষয়টি শেষ হয়ে যায়নি। আমার জীবন থেকে এটা কখনোই সরে যাবে না। ট্রাম্প হয়তো দোষী হয়েছেন। কিন্তু এই লিগ্যাসি নিয়েই আমাকে বেঁচে থাকতে হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS