ভিডিও

বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩

প্রকাশিত: জুন ০৩, ২০২৪, ০১:০০ দুপুর
আপডেট: জুন ০৩, ২০২৪, ০২:০৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : বিয়ে বাড়ি যাওয়ার পথে মর্মান্তিক দুর্ঘটনায় ১৩ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আশঙ্কাজনক অবস্থা আরও ১৫ জনকে উদ্ধার করা হয়েছে। গতকাল রোববার রাতে ভারতের মধ্য প্রদেশের রাজগড় জেলায় একটি ট্রাক্টর উল্টে দুর্ঘটনাটি ঘটে। যাত্রীরা প্রত্যেকের রাজস্থানের বাসিন্দা বলে জানা গেছে। মৃতদের মধ্যে চার শিশুও রয়েছে।
পুলিশ জানিয়েছে, রাজগড় জেলার পিপলোড়ি গ্রামের কাছে উলটে যায় ট্রাক্টরটি। সম্ভবত ওই ট্রাক্টরটিতে ৩০ থেকে ৫০ জন যাত্রী ছিলেন। অনুমান করা হচ্ছে, এত যাত্রী থাকায় সম্ভবত নিয়ন্ত্রণ হারিয়েছিলেন চালক। সেই কারণেই ভয়াবহ এই দুর্ঘটনা ঘটে। যদিও আহত এক ব্যক্তি পুলিশকে জানিয়েছেন, চালক বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন।

এছাড়াও ট্রাক্টরে যাত্রী পরিবহণ ক্ষমতার চেয়ে বেশি মানুষ ছিল। সেই কারণে ঘটেছে এই দুর্ঘটনা। আহতদের ভোপালের হামিদিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছিল। তবে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, তা হওয়ার সম্ভাবনা এখন আর নেই। চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন নাকি অন্য কোনও কারণে দুর্ঘটনাটি ঘটেছে, তা খতিয়ে দেখছে পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS