ভিডিও

রাহুলকে নিয়ে আবেগঘন পোস্ট প্রিয়াঙ্কার

প্রকাশিত: জুন ০৬, ২০২৪, ০২:০৪ দুপুর
আপডেট: জুন ০৬, ২০২৪, ০২:০৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : এবারের লোকসভা নির্বাচনে কংগ্রেসের দারুণ সাফল্যে জাতীয় নির্ভরযোগ্য নেতা হিসেবে আবির্ভুত হয়েছেন রাহুল গান্ধী। আর এমন অবস্থায় ভাই রাহুল গান্ধীর সমর্থনে নিজের এক্স হ্যান্ডেলে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন বোন প্রিয়াঙ্কা গান্ধী। 

রাহুলের উদ্দেশে নিজের এক্স হ্যান্ডেলে প্রিয়াঙ্কা লেখেন, ‘সমালোচকরা যা কিছু বলুক না কেন, নিজের জায়গায় স্থির ছিলে তুমি। অনেকে সন্দেহ প্রকাশ করলেও নিজের প্রতি আস্থা হারাওনি। মিথ্যার বিরুদ্ধে সোজা হয়ে লড়াই করেছো। রাগ এবং ঘৃণাকে কখনও তোমার মধ্যে স্থান পায়নি। ভালোবাসা, সত্য এবং দয়া দিয়ে সবার মন জয় করে নিয়েছো। তোমার বোন হিসাবে আমি গর্বিত।’ 

প্রসঙ্গত, কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর হার না মানা লড়াইয়ের ফলে কংগ্রেস দেশব্যাপী যেমন ৯৯টি আসনে জয়লাভ করেছে। একই সঙ্গে শরিক দলগুলোর মধ্যে জয় লাভের জন্য নিয়মিত অক্সিজেন যুগিয়েছেন তিনি। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের ভোটে যেখানে ৫২টি আসন পেয়েছিল কংগ্রেস। সেখান এবার ঘুরে দাঁড়িয়েছে দলটি। চাঙ্গা হয়েছে কর্মীদের মনোভাবে। বুথ ফেরত জরিপকে ভুল প্রমাণিত করে ইন্ডিয়া জোট ২৩২টি আসনে জয়লাভ করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS