ভিডিও

বিমানবন্দরে এগিয়ে না দেওয়ায়  প্রেমিকের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৮:২৯ রাত
আপডেট: জুন ২২, ২০২৪, ০৮:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : বিমানবন্দরে পৌঁছে দেওয়ার কথা বলে প্রেমিকাকে এগিয়ে না দেওয়ায় প্রেমিকের বিরুদ্ধে মামলা করেছেন এক নারী। একটি সংগীতানুষ্ঠানে উড়োজাহাজে করে যাওয়ার কথা ছিল সেই নারীর। কিন্তু একা একা যথাসময়ে বিমানবন্দরে পৌঁছাতে না পারায় ফ্লাইট ধরতে ব্যর্থ হন তিনি। এতে ক্ষুব্ধ হয়ে প্রেমিকের বিরুদ্ধে মামলা ঠুকেন প্রেমিকা। এ ঘটনাটি ঘটেছে নিউজিল্যান্ডে। ওই নারীর অভিযোগ, বিমানবন্দরে পৌঁছে দেবেন বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন তার প্রেমিক। কিন্ত তার প্রেমিক সেই ‘মৌখিক প্রতিশ্রতি’ ভঙ্গ করেছেন।

এ কারণে তিনি প্রেমিকের নামে মামলা করেন। প্রেমিকের বিরুদ্ধে ওই প্রেমিকা অভিযোগটি করেছেন নিউজিল্যান্ডের ডিসপিউট ট্রাইব্যুনালে। দেশটির আইন অনুযায়ী, এই ট্রাইব্যুনালে সর্বোচ্চ ৩০ হাজার ডলারের মামলা পরিচালনার এখতিয়ার রয়েছে। আদালতে দাখিল করা নথি অনুযায়ী, অভিযোগপত্রে নিজের বা প্রেমিকের নাম-পরিচয় দেননি ওই নারী। তিনি অভিযোগ করেছেন, সেদিন সকাল ১০টা থেকে সোয়া ১০টার মধ্যে তাকে বিমানবন্দরে পৌঁছে দেওয়ার কথা ছিল তার প্রেমিকের। এ জন্য তিনি বাসায় অপেক্ষা করছিলেন।

কিন্ত শেষ পর্যন্ত প্রেমিককে না পেয়ে একা বিমাবন্দরের উদ্দেশে রওনা দেন। কিন্ত গিয়ে দেখেন, তার ফ্লাইট ইতিমধ্যে ছেড়ে গেছে। এজন্য তাকে বাড়তি অর্থ গুনতে হয়েছে। কাটতে হয়েছে পরেরদিনের ফ্লাইট। অভিযোগ পাওয়ার পর আদালত সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে তদন্তের নির্দেশ দেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS