ভিডিও

বাঁচার করুণ আকুতি, শত শত মানুষের সামনে ভেসে গেলেন ৭ জন 

প্রকাশিত: জুলাই ০১, ২০২৪, ০৯:০৩ রাত
আপডেট: জুলাই ০২, ২০২৪, ১২:৩১ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের মুম্বাইয়ের অদূরের লুনাভালা ঝর্ণার পানিতে ভেসে গেছেন একই পরিবারের সাতজন। ভয়াবহ এই ঘটনা ধরা পড়েছে ক্যামেরায়। ওই সময় পরিবারটি সাহায্যের জন্য চিৎকার ও আকুতি জানালেও পানির তীব্র স্রোতের কারণে কেউ তাদের কাছে যেতে পারেননি।যারা ভেসে গিয়েছিলেন তাদের মধ্যে মাত্র দুইজন সাঁতরে আবার উপরে উঠতে পেরেছিলেন। গত রোববার মুম্বাই থেকে ৮০ কিলোমিটার দূরের সেই পাহাড়ি অঞ্চলটিতে পিকনিকের জন্য গিয়েছিল এই পরিবারটি। ভেসে যাওয়াদের মধ্যে এখন পর্যন্ত তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকিদের উদ্ধারে আজ সোমবার আবারও অভিযান চালানো হবে। ঝরনাটি ভুসি ড্যামের কাছে অবস্থিত।

সেখানে বর্ষা মৌসুমে অনেক মানুষ যান। তবে গত কয়েকদিন অতি বৃষ্টির কারণে ড্যামটির পানি উপচে পড়ে। যার কারণে ঝরনাটির পানিও সাধারণের চেয়ে অনেক বৃদ্ধি পায়। পানিতে ভেসে যাওয়ার আগে পরিবারটি একটি পাথরের উপর দাঁড়িয়ে ছিল। কিন্তু হঠাৎ করে একসঙ্গে তারা নিচে পড়ে যান। এরপর পানির স্রোত তাদের টেনে নিয়ে যায়। ওই সময় তাদের আর কিছুই করার ছিল না। পুলিশ জানিয়েছে, পরিবারটি ঝরনার মাঝে পা পিছলে পড়ে যায় বলে ধারণা করা হচ্ছে। এরপর তারা জলাধারের পানিতে ডুবে যান। ভয়াবহ এ ঘটনার পর সেখানকার নিরাপত্তা নিয়ে অনেকে প্রশ্ন তুলেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS