ভিডিও

মালয়েশিয়ায় বিমানবন্দরে রাসায়নিক লিকেজের ঘটনায় অসুস্থ ২০

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০৫:৫৩ বিকাল
আপডেট: জুলাই ০৫, ২০২৪, ০১:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : মালয়েশিয়ার কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরের একটি প্রকৌশল শাখায় রাসায়নিক লিকেজের ঘটনায় কমপক্ষে ২০ জন অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার রাজধানীর অন্যতম ব্যস্ত এই বিমানবন্দরে রাসায়নিক লিকেজের ঘটনা ঘটেছে বলে দেশটির জরুরি সার্ভিসের এক কর্মকর্তা জানিয়েছেন।

এক বিবৃতিতে স্থানীয় উদ্ধারকারী কর্মকর্তা মুহাম্মদ নুর খাইরি সামসুমিন বলেছেন, বিমানবন্দরের বিপর্যয় শাখায় মোট ছয়জন ভুক্তভোগী চিকিৎসা নিয়েছেন। অন্য ১৩ জনকে একটি মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে। এছাড়া অপর এক ভুক্তভোগীকে সরকারি একটি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

তিনি বলেন, বিমানবন্দর প্রকৌশল বিভাগের একটি স্থাপনায় তিনটি কোম্পানির কর্মীরা কাজ করছিলেন। সেই সময় রাসায়নিক লিকেজের সংস্পর্শে আসায় তাদের মাথা ঘোরা শুরু হয়। এরপরই তারা অসুস্থ হয়ে পড়েন।

রাসায়নিক লিকেজের ঘটনায় দেশটির প্রধান এই বিমানবন্দরে বিমান চলাচলে বিঘ্ন ঘটেনি। বিমানবন্দরের এই ঘটনায় দেশটির জরুরি সেবা ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

তবে কী কারণে এই রাসায়নিক লিকেজের ঘটনা ঘটেছে, সেই বিষয়ে বিবৃতিতে বিস্তারিত কোনও তথ্য জানানো হয়নি।

সূত্র: এএফপি।

এসএস



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS