ভিডিও

শিক্ষককে শ্রেণিকক্ষেই হত্যা করলো শিক্ষার্থী

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ০৪:৩৪ দুপুর
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ০৪:৩৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ঘটনাটি ভারতের আসামের শিবসাগর জেলার। শনিবার (৬ জুলাই) ঘটে এই নির্মম ঘটনা। শিবসাগর জেলার এক স্কুলের শ্রেণিকক্ষেই শিক্ষককে হত্যার অভিযোগ উঠেছে একাদশ শ্রেণির এক শিক্ষার্থীর বিরুদ্ধে। খবর : এনডিটিভি।

সংবাদ মাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, পরীক্ষায় খারাপ ফল করায় ১৬ বছর বয়সী ওই শিক্ষার্থীকে তিরস্কার করেছিলেন রসায়নের শিক্ষক রাজেশ বড়ুয়া (৫৫)। ব্যক্তিগত মালিকানাধীন স্কুলটির পরিচালনার দায়িত্বে ছিলেন রাজেশ। সেইসঙ্গে পড়াতেন রসায়ন। তদন্তে জানা যায়, রসায়নে খারাপ ফল করার জন্য ওই শিক্ষার্থীকে গতকাল বকা দেন রাজেশ এবং স্কুলে তার মা-বাবাকে নিয়ে আসতে বলেন। পরবর্তী সময়ে ওই শিক্ষার্থী সাধারণ পোশাকে শ্রেণিকক্ষে আসে। সেইসময় রাজেশ তাকে চলে যেতে বলে। তখন হুট করে ছুরি দিয়ে রাজেশকে কোপানো শুরু করে ওই শিক্ষার্থী।

ঘটনার প্রত্যক্ষদর্শী এক শিক্ষার্থী জানায়, অভিযুক্ত সাধারণ পোশাকে শ্রেণিকক্ষে প্রবেশ করে। রাজেশ স্যার তাকে চলে যেতে বলে। এসময় কথা না শুনলে তার ওপর চিৎকার করে রাজেশ স্যার। এই শিক্ষার্থী আরও জানায়, অভিযুক্ত সেইসময় ছুরি বের করে স্যারের মাথায় আঘাত করে এবং কোপাতে থাকে। আমরা জানতাম না সে ছুরি নিয়ে এসেছে। তখন রাজেশ স্যার মেঝেতে লুটে পড়ে এবং রক্তের বন্যা বয়ে যায়। প্রতিবেদনে বলা হয়েছে, দ্রুত রাজেশকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে পথেই মারা যায় রাজেশ। ইতোমধ্যে ওই শিক্ষার্থীকে আটক করা হয়েছে এবং তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS