ভিডিও

ইসরায়েলে মন্ত্রীদের বাড়িঘর ভাঙচুর ও রাস্তা অবরোধ করে বিক্ষোভ

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ০৪:৪৩ দুপুর
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ০৪:৪৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের স্বাধীনতাকামী সংগঠন হামাসের কাছে থাকা জিম্মিদের মুক্তির দাবি নিয়ে ইসরায়েলি সরকারের ওপর চাপ প্রয়োগে আবারও বিক্ষোভ করছেন ইসরায়েলিরা। এসময় বিক্ষোভকারীরা মন্ত্রিদের বাড়িঘর ভাঙচুর এবং রাস্তাঘাট বন্ধ করে দেয়। স্থানীয় মিডিয়ার খবরে বলা হয়েছে, রোববার (৭ জুলাই) স্থানীয় সময় সকাল সাড়ে ৬টার দিকে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়। বিক্ষোভকারীরারা বিভিন্ন সড়কে অবস্থান নিয়ে গাড়ি চলাচলা বন্ধ করে দেয়। এছাড়া পুলিশি বাধার আগেই তারা তেল আবিব ও জেরুজালেম হাইওয়েতে টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করে। বিক্ষোভকারীদের কয়েকটি দল পোস্টার হাতে নিয়ে কয়েকজন মন্ত্রী ও এমপিদের বাড়ি সামনে গিয়ে ব্যর্থ, ব্যর্থ বলে চিৎকার করেন।

গত ৯ মাস ধরে গাজায় চলা ইসরায়েলি হামলার মধ্যে সম্প্রতি জিম্মিদের ফিরিয়ে আনতে একটি চুক্তি আশার আলো দেখতে যাচ্ছে। তবে উভয় পক্ষের সহযোগিতার অভাবে চুক্তিটি স্বাক্ষরিত হচ্ছে না। এদিকে গাজায় গত ৭ অক্টোবর থেকে ইসরায়েলি হামলায় ৩৮ হাজারের বেশি ফিলিস্তিনি নিহত হয়েছেন। যার মধ্যে অধিকাংশ নারী ও পুরুষ। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS