ভিডিও

জন্মের ১৫ দিনের মাথায় সন্তানকে জীবন্ত দাফন বাবার

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ০৪:২৯ দুপুর
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ০৭:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ঘটনাটি ঘটেছে পাকিস্তানের সিন্ধ প্রদেশে। দুই সপ্তাহ আগেই জন্ম নিয়েছে মেয়ে সন্তান। কিন্তু অসুস্থ নবজাতকের চিকিৎসার খরচ বহনের সক্ষমতা নেই বাবার। আর এই যুক্তিতেই ১৫ দিন বয়সী মেয়েকে জীবন্ত দাফন করার মতো জঘন্য কাজ করলেন বর্বর ওই ব্যক্তি। অভিযুক্ত ওই ব্যক্তিকে ইতোমধ্যেই গ্রেপ্তার করেছে পুলিশ। নিজের অপরাধও স্বীকার করেছেন তিনি।

রোববার (৭ জুলাই) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম এআরওয়াই নিউজ। প্রতিবেদনে বলা হয়েছে, সিন্ধ প্রদেশের থারুশাহতে নিজের ১৫ দিন বয়সী মেয়েকে জীবন্ত কবর দেওয়ার মতো জঘন্য অপরাধের দায়ে এক বাবাকে গ্রেপ্তার করা হয়েছে।
পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, অভিযুক্ত ওই বাবার নাম তৈয়ব। গ্রেপ্তারের পর অভিযুক্ত ওই ব্যক্তি তার অপরাধের কথা স্বীকার করেছেন।নিজের আর্থিক সীমাবদ্ধতার উল্লেখ করে তিনি দাবি করেছেন, তিনি তার শিশু কন্যার চিকিৎসার খরচ বহন করতে পারছিলেন না। আর এ কারণেই নবজাতককে বস্তায় ভরে দাফন করেন তিনি।

এআরওয়াই নিউজ বলছে, পুলিশ সন্দেহভাজন অভিযুক্ত তৈয়বের বিরুদ্ধে মামলা দায়ের করেছে এবং সে ইতোমধ্যেই তার অপরাধের স্বীকারোক্তি দিয়েছে। পুলিশ জানিয়েছে, আদালতের নির্দেশের পর নাবালক শিশুটির লাশ কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্ত করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS