ভিডিও

ট্রাম্পকে ১২০ মিটার দূর থেকে গুলি করা হয়

প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ০৪:৫১ দুপুর
আপডেট: জুলাই ১৪, ২০২৪, ০৯:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : নির্বাচনি প্রচারণা চলাকালে ১২০ মিটার দূর থেকে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে লক্ষ্য করে গুলি করা হয়। এ সময় নির্বাচনি সমাবেশে মঞ্চে দাঁড়িয়ে বক্তব্য দিচ্ছিলেন ট্রাম্প। একটি গুলি তার কান ঘেঁষে চলে যায়। ভৌগলিক অবস্থানের বিশ্লেষণ করে এ তথ্য জানিয়েছে সিএনএন। খবর : আল জাজিরার। 

এর আগে এএফবিআই জানায়, হামলাকারী সমাবেশের বাইরে একটি উঁচু স্থান থেকে ট্রাম্পকে লক্ষ্য করে একাধিক গুলি ছোড়ে। আইনশৃঙ্খলা বাহিনীর সূত্রের বরাত দিয়ে সিএনএন জানায়, হামলাকারী সমাবেশস্থলের ঠিক বাইরে একটি ভবনের ছাদে ছিল। ঘটনার পর এক সংবাদ সম্মেলনে এফবিআই জানায়, বন্দুকধারী নিহত হয়েছেন। তিনি পেনসিলভানিয়ার বেথেল পার্কের বাসিন্দা থমাস ম্যাথু ক্রুকস। 
আগামী নভেম্বরে অনুষ্ঠ্যেয় প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন ট্রাম্প। নির্বাচনী প্রচারে শনিবার পেনসিলভানিয়ার বাটলার শহরে গিয়েছিলেন তিনি। সেখানে শোভযাত্রা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রা শেষে অস্থায়ী নির্বাচনী সমাবেশে মঞ্চে দাঁড়িয়ে বক্তব্য দিচ্ছিলেন ট্রাম্প। এ সময় হঠাৎ তার কান ঘেঁষে একটি গুলি চলে যায়। সঙ্গে সঙ্গে মঞ্চে বসে পড়েন তিনি।  এরপর সিক্রেট সার্ভিসের সদস্যরা ট্রাম্পকে দ্রুত একটি গাড়িতে তোলেন। এ সময় ট্রাম্পের কান ও গাল বেয়ে রক্ত পড়তে দেখা যায়। গাড়িতেই তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে একটি হাসপাতালে চিকিৎসা নেন তিনি। গুলিতে ট্রাম্পের ডান কানের ওপরের অংশ ফুটো হয়ে গেছে। এ ঘটনায় বন্দুকধারী ও সমাবেশে উপস্থিত একজন নিহত হয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS