ভিডিও

ডিম আগে না মুরগি আগে-তর্কে জড়িয়ে বন্ধুকে হত্যা!

প্রকাশিত: আগস্ট ০১, ২০২৪, ০৩:০৬ দুপুর
আপডেট: আগস্ট ০১, ২০২৪, ০৩:০৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ডিম আগে নাকি মুরগি আগে-এমন প্রশ্ন নিয়ে বিতর্কের জেরে ইন্দোনেশিয়ায় এক ব্যক্তি তার বন্ধুকে ছুরিকাঘাতে হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ। এক প্রতিবেদনে খবরটি জানিয়েছে স্ট্রেইটস টাইমস।

সংবাদ মাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, ৪৭ বছর বয়সী কাদির মার্কাসকে গত ২৪ জুলাই দক্ষিণ-পূর্ব সুলাওয়েসির মুনা রিজেন্সির টংকুনো জেলার একটি গ্রামে ‘বদিক’ নামক এক ধরনের ছুরি দিয়ে ১৫ বার ছুরিকাঘাত করে অভিযুক্ত। ফৌজদারি তদন্ত ইউনিটের রিজেন্সি প্রধান লা ওদে আরসাংকা বলেন, ‘ডিআর নামের আদ্যক্ষর দিয়ে চিহ্নিত ওই অপরাধী ভুক্তভোগী কাদিরের কাছে প্যারাডক্সিক্যাল ওই প্রশ্নটি করেছিল।

এ নিয়ে দুজনের মধ্যে তর্ক শুরু হয় এবং কিছুক্ষণ পর কাদির সেখান থেকে উঠে চলে যেতে চান। কিন্তু এসময় দৌড়ে এসে নিজের বন্ধুকে ছুরিকাঘাত করে ডিআর। টংকুনো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইপতু আব্দুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সন্দেহভাজন ব্যক্তিকে আটক করা হয়েছে। ব্যবহৃত ছুরি এবং সন্দেহভাজন ব্যক্তির পরা এক জোড়া ট্রাউজারও জব্দ করেছে পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS