ভিডিও

শেখ হাসিনার বিপদ নিয়ে ভবিষ্যদ্বাণী করেছিলেন যে জ্যোতিষী

প্রকাশিত: আগস্ট ০৭, ২০২৪, ০২:১২ দুপুর
আপডেট: আগস্ট ০৮, ২০২৪, ০১:১১ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : শেখ মুজিব কন্যা হাসিনার জীবনে এমন দুঃসময় আসবে, তা নিয়ে এক বছর আগেই ভবিষ্যদ্বাণী করেছিলেন ভারতের প্রশান্ত কিনি নামে এক জ্যোতিষী। তার সেই ভবিষ্যদ্বাণীটি এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। খবর : হিন্দুস্তান টাইমস

ভারতীয় এই সংবাদমাধ্যম জানিয়েছে, প্রশান্ত কিনি গত বছর বলেছিলেন, ২০২৪ সালের মে-জুন-জুলাই ও আগস্ট মাসে শেখ হাসিনাকে সতর্ক থাকতে হবে। এসময় তার ওপর হত্যাচেষ্টা করা হতে পারে।শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলন থেকে সৃষ্টি হওয়া নজিরবিহীন গণআন্দোলনের মুখে সোমবার (৫ আগস্ট) শেখ হাসিনা প্রধানমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিয়ে ভারতে পালিয়ে যান। তারপর সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে করা পুরোনো পোস্টটি নতুন করে শেয়ার করেন প্রশান্ত কিনি। নতুন পোস্টটিতে প্রশান্ত লিখেছেন, শেখ হাসিনা যে ২০২৪ সালের আগস্টে সমস্যায় পড়বেন, তা আমি আগেই বলেছিলাম। পোস্টটি শেয়ার করার পর হাজার হাজার কমেন্ট পড়েছে সেখানে। মন্তব্যও করেছেন বহু মানুষ। অনেকেই প্রশান্তর কাছে নিজের ভবিষ্যৎ সম্পর্কে জানতে চেয়েছেন। অনেকেই লিখেছেন, আপনার ভবিষ্যৎ দেখার ক্ষমতা অসাধারণ।

এদিকে ভারতে আশ্রয় নেওয়া শেখ হাসিনাকে তার ভবিষ্যৎ পরিকল্পনার জন্য আরও কয়েকটা দিন সময় দিতে চায় ভারত সরকার। মঙ্গলবার (৬ আগস্ট) এই তথ্য জানান দেশটির পররাষ্ট্রমন্ত্রী এস জয়শঙ্কর।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS