ভিডিও

জাপানে কাঁচির কারণে বাতিল ৩৬ ফ্লাইট

প্রকাশিত: আগস্ট ২০, ২০২৪, ০৪:০৫ দুপুর
আপডেট: আগস্ট ২১, ২০২৪, ১২:৩১ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : জাপানের এক বিমানবন্দরের বোর্ডিং গেটগুলোর কাছের একটি দোকান থেকে এক জোড়া কাঁচি খোয়া যায়। এর জেরে ৩৬টি ফ্লাইট বাতিল ও ২০১টি ফ্লাইটে বিলম্ব হয়। মঙ্গলবার (২০ আগস্ট) বিবিসি’র এক অনলাইন প্রতিবেদনে এ খবর জানানো হয়। খবরে বলা হয়েছে, দেশটির স্থানীয় সময় শনিবার সকালে হোক্কাইডোর নতুন চিতোসে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে ঘটেছে এই ঘটনা। এসময় নিরাপত্তা পরীক্ষা প্রায় দুই ঘণ্টার জন্য বন্ধ থাকায় শত শত ভ্রমণকারী কিছু সময়ের জন্য আটকা পড়েছিলেন। বহির্গমন লাউঞ্জে যাত্রীদের উপচে পড়া ভিড় ফের নিরাপত্তা পরীক্ষা গ্রহণ করতে বাধ্য করে। বিবিসি বলছে, কর্তৃপক্ষ খোয়া যাওয়া কাঁচি দুইটি খুঁজে বের করার চেষ্টা করতে থাকে। শেষমেশ পরের দিন একই দোকানে পাওয়া যায় কাঁচি দুইটি। তবে শনিবার সারাদিন ধরে কাঁচি দুইটি পাওয়া না গেলেও ওই দিনই নিরাপত্তা পরীক্ষা ও ফ্লাইট চলাচল চালু করা হয়।

এই নিয়ে নতুন চিতোসে বিমানবন্দরের পরিচালক হোক্কাইডো বিমানবন্দর সোমবার জানায়, খোয়া যাওয়া কাঁচিগুলো ওই দোকানেরই এক কর্মচারী রোববার খুঁজে পান। এ ঘোষণা দিতে দেরি করার কারণ ব্যাখ্যা করে কর্তৃপক্ষ বলেছে, দোকান থেকে যে কাঁচিগুলো হারিয়েছিল আর খুঁজে পাওয়া কাঁচিগুলো একই কিনা, তা নিশ্চিত হতে সময় নিয়েছে তারা।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS