ভিডিও

আমেরিকান নাগরিকরাও ত্রাণে অংশ নিচ্ছেন

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৪, ০৭:৪০ বিকাল
আপডেট: আগস্ট ২৭, ২০২৪, ১২:৫০ রাত
আমাদেরকে ফলো করুন

আশা ফাউন্ডেশনের কর্ণধার আকাশ রহমান বন্যা দুর্গতদের পাশে দেশের বিভিন্ন পেশার নাগরিক ও সংস্থার পাশাপাশি প্রবাসীরাও এগিয়ে আসছেন। যুক্তরাষ্ট্রের চ্যারিটি প্রতিষ্ঠান ‘আশা ফাউন্ডেশন’ বরাবরের মতো এবারেও বাংলাদেশের দুর্যোগে একটি বড় ফান্ড তৈরির উদ্যোগ নিয়েছেন। গত দুদিন ধরে আশা ফাউন্ডেশনের মাধ্যমে যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্য থেকে প্রতিদিন ত্রাণ সংগহ করছে এবং দিনের হিসেবটা প্রতিদিন প্রকাশ করে তা পাঠিয়ে দিচ্ছে।

এ প্রসঙ্গে আশা ফাউন্ডেশনের পরিচালক আকাশ রহমান বলেন,‘প্রবাসীরা অনেকেই বিভিন্ন দেশীয় চ্যানেলে এইসব অর্থ পাঠিয়ে প্রতারিত হয়েছে। তারা তাই একটি নির্ভরযোগ্য জায়গা চায়, যেখানে তারা টাকাটা দান করে তার যথাযথ ব্যবহার দেখতে পাবে। আশা ফাউন্ডেশন দীর্ঘদিন ধরে সেই কাজটিই করে আসছে। আমরা প্রতিদিনের উত্তোলিত ত্রানের অর্থ তুলে তা আমাদের ঢাকাস্থ আশা ফাউন্ডেশনের মাধ্যমে যথাস্থানে দ্রুততার সাথে পাঠানোর ব্যবস্থা করি।

আমরা চলতি মাসের পুরোটা সময় এই কাজটি চালিয়ে যাবো। আনন্দের বিষয় হলো- এখানে শুধু প্রবাসী বাংলাদেশীই নয়, আমেরিকান নাগরিকরাও ত্রাণে অংশ নিচ্ছেন। তারা স্বতর্স্ফূতভাবে ত্রাণ দিচ্ছেন। খোঁজ খবর জানতে চাইছেন। আমাদের দেশটা এখন সারাবিশ্বে এখন ইউনাইটেড। এদেশ হারবার নয়।’ আশা ফাউন্ডেশনে অর্থ পাঠানোর ঠিকানা https://gofund.me/28d2528d



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS