ভিডিও

এবার পশ্চিমবঙ্গে রোগীর বিরুদ্ধে নার্সকে শ্লীলতাহানির অভিযোগ

প্রকাশিত: সেপ্টেম্বর ০১, ২০২৪, ০৪:৩৬ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০১, ২০২৪, ০৬:০৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : এবার ভারতের পশ্চিমবঙ্গের একটি হাসপাতালে কর্তব্যরত নার্সকে শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। শনিবার (৩১ আগস্ট) ইলমবাজার প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা নেওয়ার সময় সকলের সামনেই নার্সের গায়ে হাত দেয় এক যুবক।  হাসপাতাল কর্তৃপক্ষের ডাকে রাতেই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। খবর : এনডিটিভি 

প্রতিবেদনে বলা হয়, শনিবার রাতে শারীরিক অসুস্থতা নিয়ে ইলামবাজার ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য গিয়েছিলেন এক যুবক। সঙ্গে তার পরিবারের লোকজনও ছিল। চিকিৎসকের পরামর্শ মতো নার্স গিয়েছিলেন যুবকের স্যালাইনের বন্দোবস্ত করতে। সেই সময়েই তাকে শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ ওঠে। রাতেই পুলিশে অভিযোগ দায়ের করেছেন কর্তব্যরত ওই নার্স।

আর জি কর-কাণ্ডে যখন সারা রাজ্য তোলপাড়, তার মাঝেই বীরভূমের হাসপাতালের এই ঘটনা আবার স্বাস্থ্যকর্মী ও চিকিৎসকদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছে। কলকাতার আর জি কর হাসপাতালে গত ৯ অগস্ট এক নারী চিকিৎসককে ধর্ষণ এবং খুন করা হয়। সেই ঘটনার তদন্ত করছে সিবিআই। বিচারের দাবিতে এবং সমস্ত সরকারি হাসপাতালে উপযুক্ত নিরাপত্তার দাবিতে কর্মবিরতি পালন করছেন জুনিয়র চিকিৎসকেরা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS