ভিডিও

রেলের গাড়ি নিয়ে চুরি করতে গিয়ে গ্রেফতার জনপ্রশাসনের চালক

প্রকাশিত: মে ১৩, ২০২৪, ০৮:৫১ রাত
আপডেট: মে ১৩, ২০২৪, ০৮:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

চালক হিসেবে চাকরি করেন জনপ্রশাসন মন্ত্রণালয়ে। প্রেষণে ছিলেন রেল মন্ত্রণালয়ে। রেল মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত মাইক্রোবাস নিয়ে দোকানে চুরি করতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন জনপ্রশাসনের চালক মোস্তাফিজুর রহমান টিপু।

 

 

সোমবার (১৩ মে) রাতে জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজিত কুমার সাহা।

সুজিত কুমার সাহা বলেন, রোববার (১২ মে) দিনগত রাত সাড়ে ৩টার দিকে উত্তর শাহজাহানপুরে মানিক স্টোর নামে একটি দোকানের সামনে থামে একটি মাইক্রোবাস। এসময় সন্দেহ হলে গাড়িটি চেক করতে সামনে যায় শাহজাহানপুর থানার টহল পুলিশ। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে দোকানের সামনে থেকে দুজন দৌঁড়ে পালিয়ে যায়। এসময় টহল অফিসার সঙ্গীয় ফোর্সের সহায়তায় গাড়িচালক মোস্তাফিজুর রহমান টিপুকে গ্রেফতার করে।

 

ওসি বলেন, মোস্তাফিজুরের কাছ থেকে দোকান থেকে চুরি করা বিভিন্ন মালামাল ও দোকানের তালা খোলার জন্য ব্যবহৃত একগুচ্ছ চাবি, একটি প্লাস, একটি স্ক্রু ড্রাইভার এবং চোরাই কাজে ব্যবহৃত রেলপথ মন্ত্রণালয়ের স্টিকার সম্বলিত মাইক্রোবাস জব্দ করা হয়।

মোস্তাফিজুরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের বরাত দিয়ে তিনি বলেন, জিজ্ঞাসাবাদে পালিয়ে যাওয়া সহযোগীদের কথা স্বীকার করেছে মোস্তাফিজুর। তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ের চালক। বর্তমানে প্রেষণে রেলপথ মন্ত্রণালয়ে রয়েছেন। মাইক্রোবাসটি রেলপথ মন্ত্রণালয়ের।

 

 

পুলিশের রেকর্ডপত্র পর্যালোচনা করে গ্রেফতার মোস্তাফিজুরের সঙ্গী পলাতক বাবলুর বিরুদ্ধে চুরি ও মাদকসহ চারটি মামলার তথ্য পাওয়া গেছে বলে জানান ওসি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS