ভিডিও

বগুড়ায় মাদক কারবারির যাবজ্জীবন কারাদন্ড

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০৭:৪৩ বিকাল
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ০৭:৪৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টার :  মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলার রায়ে বগুড়ায় অভিযুক্ত মাদকদ্রব্য বিক্রেতা খায়রুল ইসলাম রুবেল (৩৬) এর যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম করাদন্ড হয়েছে।

সে বগুড়া শহরের জয়পুরপাড়া বটতলার আব্দুল গফুরের ছেলে। তবে সে জামিনে যাবার পর হতে পলাতক আছে এবং গ্রেফতারের পর হতে তার সাজা কার্যকর হবে। বগুড়ার ১ম অতিরিক্ত দায়রা জজ হাবিবা মন্ডল গত বুধবার এই মামলার রায় দেন।

উল্লেখ্য, গত ২০২০ সালের ২১ জানুয়ারি সকাল পৌনে ৮ টার দিকে বগুড়া সদর থানার এস আই মোঃ জাহিদুল ইসলাম গোপন সুত্রে সংবাদ পান যে, শহরের দত্তবাড়ী শতাব্দী ফিলিং ষ্টেশনের দক্ষিণে মাদকদ্রব্য এ্যাম্পুল বিক্রি করছে। এরপর পুলিশ দল সেখানে অভিযান চালিয়ে রুবেলকে গ্রেফতার করে তার হেফাজতে  রাখা ৫০ পিস মাদকদ্রব্য বুফেনরফিন ইনজেকশন এ্যাম্পুল উদ্ধারসহ জব্দ করে।

এব্যাপারে এস আই জাহিদুল ইসলাম বাদি হয়ে বগুড়া সদর থানায় এই মামলা দায়ের করেন। এসআই মোঃ আইযুব আলী মামলাটি তদন্তশেষে ওই আসামির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। মামলাটি পরিচালনা করেন বাদি রাষ্ট্র পক্ষে এপিপি এড. নাছিমুল করিম হলি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS