ভিডিও

বিচারপতির নাম ভাঙিয়ে ঘুষ নেয়ায় হাইকোর্টের দুই কর্মচারী গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ১২:৫৬ রাত
আপডেট: জুলাই ১১, ২০২৪, ০১:৫০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিচারপতির নাম ভাঙিয়ে ৯ লাখ টাকা ঘুষ নেয়ায় মো. রশিদ (৩৮) ও মো. হাফিজ (৩৪) নামে হাইকোর্টের দুই কর্মচারী গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১০ জুলাই) তাদেরকে গ্রেপ্তার করে শাহবাগ থানা পুলিশ।
বিচারপতি মো.আতোয়ার রহমানের নির্দেশক্রমে বেঞ্চ অফিসার সুজিত কুমার বিশ্বাস বাদী হয়ে শাহবাগ থানায় মামলা দায়ের করেন। মামলার বিবরণী থেকে জানা যায়,  বিকেল ৫টায় ২৭ ভবন ২৭ নম্বর আদালতের বিচারপতি মো. আতোয়ার রহমান ও বিচারপতি মো. আলী রেজার সমন্বয়ে গঠিত বেঞ্চের এমএলএসএস মো. আব্দুর রশিদ (৩৮) ও রেজিস্টার জেনারেলের অফিসের এমএলএসএস মো. হাফিজ (৩৪) মামলার বিবাদীর থেকে ৯ লাখ ২০ হাজার টাকা ঘুষ নেয়।
বিষয়টি বিচারপতির নজরে আসায় সুপ্রিম কোর্ট অ্যান্ড স্পেশাল কোর্ট সিকিউরিটি বিভাগ পুলিশের সহায়তায় শাহবাগ থানা পুলিশের কাছে রাত সাড়ে ৯টায় হস্তান্তর করা হয়।

রাতে বিষয়টি নিশ্চিত করেছেন শাহবাগ থানার অপারেশন কর্মকর্তা এরশাদুল ইসলাম। তিনি বলেন, হাইকোর্টের এক বিচারপতির নামে ৯ লাখ ২০ হাজার টাকা ঘুষ নেয়ার সময় দুই কর্মচারি আটক করেছিল তারা ৷ পরে বিকেলে তাদেরকে পুলিশের হাতে তুলে দেয়া  হয়। এ ঘটনায় শাহবাগ থানায় মামলা হয়েছে। তাদেরকে গ্রেফতার দেখানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS