ভিডিও

সাবেক পুলিশ সুপার বাবুল আকতারের জামিন নামঞ্জুর

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০৩:১৩ দুপুর
আপডেট: আগস্ট ১৮, ২০২৪, ০৩:১৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:   মিতু হত্যা মামলার অন্যতম আসামি সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের জামিন নামঞ্জুর করা হয়েছে।

রোববার (১৮ আগস্ট) দুপুরে চট্টগ্রামের তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. জসিম উদ্দিনের আদালত বাবুল আকতারের জামিন আবেদন নামঞ্জুর করেন। 

এর আগে গত ১৪ আগস্ট বাবুল আকতারের আইনজীবী জামিন আবেদন করেছিলেন। আজ রোববার আদালত সেই আবেদন আদেশের জন্য দিন ধার্য রেখেছিলেন। 

বাবুল আক্তারের আইনজীবী অ্যাড. কফিল উদ্দিন জামিন নামঞ্জুর হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন,  আমরা বাবুল আক্তারের পক্ষে ১৪ আগস্ট জামিন আবেদন করেছিলাম। আদালত আজকে সেটির আদেশ দিয়েছেন। আদেশে বাবুল আক্তারের জামিন নামঞ্জুর করেছেন। আমরা আলোচনা করে প্রয়োজনে আবার উচ্চ আদালতে জামিন আবেদন করব।

আইনজীবী কফিল উদ্দিন আরও বলেন, বাবুল আক্তার ২১ সালের ১০ মে গ্রেপ্তারের পর থেকে এখনো কারাবন্দি। স্ত্রী হত্যা মামলায় ৯১ জন সাক্ষীর মধ্যে ৫২ জনের সাক্ষ্য গ্রহণ করেছেন আদালত। এখনো তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয়নি। আজ তিন বছর ৩ মাস তিনি জেলে। যদি তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ না হয়, তাহলে এই সময়গুলো কেউ কি ফিরিয়ে দেবে? তাই আমরা চাই তাকে জামিন দেওয়া হোক। 

প্রসঙ্গত, ২০১৬ সালের ৫ জুন সকালে নগরীর পাঁচলাইশ থানার ও আর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে গুলি ও ছুরিকাঘাত করে খুন করা হয় বাবুল আকতারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে। এই মামলায় গ্রেপ্তার হয়ে কারাবন্দি রয়েছেন আলোচিত পুলিশ কর্মকর্তা বাবুল আকতার। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS