ভিডিও

এমবাপ্পের জোড়া গোলে জয় রিয়ালের

প্রকাশিত: সেপ্টেম্বর ০২, ২০২৪, ০৩:১১ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০২, ২০২৪, ০৩:১১ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : নিজের স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিয়ে শুরুটাও দারুণ করেছিলেন এমবাপ্পে। অভিষেক ম্যাচে উয়েফা সুপার কাপের শিরোপা লড়াইয়ে গোলও পেয়েছিলেন। তবে লা লিগায় তার গোল না পাওয়া নিয়ে আলোচনা হচ্ছিল বটে। সেই আলোচনার অবসান হলো এবার। 

গত রাতে জোড়া গোল করে দলকে জিতিয়েছেন এমবাপ্পে। সান্তিয়াগো বার্নাব্যুতে রোববার রাতে রিয়াল বেটিসকে ২-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। ম্যাচের দ্বিতয়ার্ধে গোল দুটি করেন কিলিয়ান এমবাপ্পে। বার্নাব্যুতে ম্যাচের প্রথম দশ মিনিটের মাথায় তিন দফায় আক্রমণ করে ভীতি ছড়ায় বেটিস। ম্যাচের ২০ তম মিনিটে জোরালো আক্রমণ করে স্বাগতিকরা। রদ্রিগোর কর্ণার থেকে হেড করেন এডার মিলিতাও। তবে দারুণ দক্ষতায় তা ফিরিয়ে দেন বেতিস গোলরক্ষক রুই সিলভা। প্রথমার্ধের আগে আরও দুইবার গোলের সুযোগ পায় মাদ্রিস্তারা। দুইবার সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি এমবাপ্পে। যার ফলে গোলশূন্য অবস্থায় বিরতিতে যেতে হয় দুই দলকে।

ম্যাচের ৫০ মিনিটে ভিনিসিয়াসের শট বেটিসের এক ডিফেন্ডারের পা ছুঁয়ে পোস্টে লাগে। ফিরতি বলে বক্সের বাইরে থেকে উড়িয়ে মারেন এমবাপ্পে। একের পর এক আক্রমণের ফল হিসেবে ম্যাচের ৬৭ মিনিটে দলকে এগিয়ে নেন এমবাপ্পে। ভালভার্দের বাড়ানো বলে বক্সের বাইরে থেকে বাঁ পায়ের শটে জাল কাঁপান এমবাপ্পে। প্রথম গোলের পর দ্বিতীয় গোল পেতেও সময় লাগেনি দলটির। ম্যাচের ৭৫ মিনিটে সফল স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন এমবাপ্পে। আগের ম্যাচে পেনাল্টি কিক নেওয়া ভিনিসিয়াস এবার নিজেই এই দায়িত্ব দেন এমবাপ্পেকে। বাকি সময়ে আর উল্লেখযোগ্য সুযোগ পায়নি কেউ। ৪ ম্যাচে দুটি করে জয় ও ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে দুইয়ে উঠেছে রিয়াল। আর ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS