ভিডিও

নতুন কোচের অধীনে ইংল্যান্ডের দারুণ শুরু 

প্রকাশিত: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৩:৩৭ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৩:৩৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : গ্যারেথ সাউথগেট পরবর্তী যুগে শনিবার উয়েফা নেশনস লিগে আয়ারল্যান্ডকে ২-০ গোলে হারিয়েছে ইংলিশরা। অন্তর্বর্তীকালীন কোচ লি কার্সলির অভিষেক জয়ে গোল করেছেন ডেকলান রাইস ও জ্যাক গ্রিলিশ।

কাকতালীয় ব্যাপার, আয়ারল্যান্ড হেরে গেছে ‘আইরিশদের’ কাছেই। কার্সলি খেলোয়াড় হিসেবে আয়ারল্যান্ডের প্রতিনিধিত্ব করেছেন। তার দলের দুই খেলোয়াড় রাইস ও গ্রিলিশেরও আইরিশ যোগসাজশ আছে। রাইস আয়ারল্যান্ডের হয়ে তিন ম্যাচ খেলে তার জন্মভূমি ইংল্যান্ডে ফিরে আসেন। প্রতিবেশী দেশের বয়সভিত্তিক পর্যায়ে আয়ারল্যান্ডের হয়ে খেলেছেন গ্রিলিশ। আয়ারল্যান্ডও তাদের নতুন কোচ হেইমির হালগ্রিমসনের অধীনে প্রথম ম্যাচ খেলতে নেমেছিল। তবে শেষ হাসি হাসলেন কার্সলি।

১১ মিনিটে রাইস জাল কাঁপান। তারপর ২৬তম মিনিটে গ্রিলিশকে গোল বানিয়ে দেন তিনি। ৫৯তম ম্যাচ খেলতে নেমে ক্যারিয়ারে প্রথমবার ইংল্যান্ডের হয়ে এক ম্যাচে গোলের পাশাপাশি অ্যাসিস্ট করলেন রাইস। দ্বিতীয়ার্ধে আর কোনও গোল পায়নি দুই দলের কেউ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS